বাংলাদেশ

সৈয়দপুরে জিয়াস খানাপিনার দইবড়া ও ফিরনি ব্যাপক আলোচিত

সৈয়দপুর প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে খুব অল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে বাড়ির তৈরি করা খাবার সরবরাহ করা বেশ কয়টি ফেসবুক পেইজের কার্যক্রম। আজ বলছি জিয়াস খানাপিনা’র কথা। জিয়াস খানাপিনা ফেসবুক পেজ ইতিমধ্যে অন্যন্যাদের মতো ঘরের তৈরি খাবার ফ্রি হোম ডেলিভারি দিয়ে ব্যাপক সাড়া ফেলেছে সৈয়দপুরে। প্রতিদিনের মেনু নিজ নিজ পেজে প্রচার করে নির্দিষ্ট সময়ে অর্ডার নিয়ে তা পৌছে দিচ্ছে ক্রেতাদের সঠিক ঠিকানায়।

সৈয়দপুরে জিয়াস খানাপিনার দইবড়া ও ফিরনি ব্যাপক আলোচিত

‘সৈয়দপুর ফুডবাজ’ ফেসবুক গ্রুপে প্রতিনিয়ত তাদের খাবারের প্রশংসা করে রিভিউ দিতে দেখা যায় অর্ডার করা ব্যক্তি গুলোকে।খুব অল্প দিনে যাত্রা শুরু করা গ্রুপটি খাবার প্রিয় মানুষদের কাছে বেস গ্রহনযোগ্যতা পেয়েছে।ছোট থেকে বড় সব ধরনের রেস্টুরেন্ট তাদের প্রচার-প্রচারনা করে থাকে এই গ্রুপটিতে।

জিয়াস খানাপিনার খাবার তালিকার মধ্যে দইবড়া, ফিরনি,ডাল পুড়ি জনপ্রিয় হয়ে উঠেছে অনেকের কাছে। বিকালের নাস্তা যে কেউ চাইলে মেনু দেখে ইচ্ছে মতো তাদের পেজের ইনবক্সে অর্ডার করতে পারবে নির্দিষ্ট সময় ৩টার পূর্বে। এখানে নির্দিষ্ট ঠিকানায় বিনামূল্যে হোম ডেলিভারি পেয়ে অর্ডারের টাকা পরিশোধ করার সুবিধা রয়েছে ক্রেতাদের। এই পদ্ধতি ও তাদের খাবারের মান দেখে এখন সকলে নিজেদের প্রিয় খাবারগুলো ফেসবুকের মাধ্যমেই অর্ডার করছে। এতে যেমন সময় বাচছে তেমনি ঘরের তৈরি খাবার পাচ্ছে এখানকার মানুষ।

জিয়াস খানাপিনার বিকালের নাস্তায় থাকে ফিরনি, চিকেন ফ্রাই,ডাল পুরি,দইবড়া,ফিরনি,মিস্টি খাস্তা, নতুন সংযোগ স্যান্ডউইচ ইত্যাদি । তবে সৈয়দপুরে ব্যাপক আলোচিত রয়েছে তাদের দইবড়া,ফিরনি ও ডাল পুড়ি মাঝে মধ্যে শুনা যায় চিকেন ফ্রাইয়ের কথাও।

তাদের নিয়মিত ক্রেতা ফায়সাল আনসারী জানান, জিয়াস খানাপিনার ফিরনি,ডাল পুড়ি ও খাস্তা আমার কাছে অনেক ভালো লেগেছে।

আরেক ক্রেতা কুরবান আলী জানান, তাদের কাছে একবার দইবড়া অর্ডার করেছিলাম আমার কাছের সেরা মনে হয়েছে।

রাকিব হাসান বলেছিলেন, তাদের সব খাবার ভালই লাগে তবে নতুন সংযোগ স্যান্ডউইচ টা আমার কাছে ভালো লাগেনি সেটা অভিযোগও করেছিলাম। তারা আমার অভিযোগকে গুরুত্বসহকারে নিয়ে স্যান্ডউইচ টা আগের চেয়ে বেটার করেছে।

এভাবেই প্রতিদিন খাবারের প্রশংসা হতে দেখা যায় বিভিন্ন ফুডগ্রুপ ও তাদের নিজস্ব গ্রুপে।

Show More

Related Articles

Back to top button
Close
Close