রাজনীতি

যশোরে শোক দিবস উপলক্ষ্যে ছাত্রলীগের দোয়া মাহফিল ও প্রার্থনা

১৫ই আগষ্ট বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া, মিলাদ মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করেছে যশোর জেলা ছাত্রলীগ। যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ মাননীয় সাংসদ শাহীন চাকলাদার এর নির্দেশে ও যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীর নেতৃত্বে শনিবার (১৫ আগস্ট) দুপুরে যশোর অন্ধ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দোয়া ও মিলাদ মাহফিল এবং সন্ধ্যায় চারখাম্বা কালী মন্দিরে প্রার্থনা সভায় অংশগ্রহন করে সংগঠনটির নেতাকর্মীরা।

যশোরে শোক দিবস উপলক্ষ্যে ছাত্রলীগের দোয়া মাহফিল ও প্রার্থনা

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, সাবেক পাঠচক্র সম্পাদক মেজবাহ উদ্দীন সুমন, পৌর ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান রনি, যুগ্ম আহবায়ক সালাউদ্দীন কবির পিয়াস, পৌর ছাত্রলীগের সদস্য, আশিকুর রহমান হৃদয়, পৌর ৭নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আসিফ রহমান জুম্মান, নরেন্দ্রপুর ইউনিয়ন সভাপতি শাহিন আলম, ঢাবি ছাত্রলীগ নেতা শেখ রিজওয়ান আলী, ছাত্রনেতা মাসুদ হাসান কৌশিক, হাসান হোসেন, নূরুল ইসলাম নাহিয়ান, রিয়াদ হোসেন, আলামিন হোসেন, জয়নাল হোসেন, রিয়াজ উদ্দীন রেজা, নাজমুল হাসান নাহিদ, নাঈম হোসেন, মেহেদী হাসান রাব্বি, মো: ইয়াসিন প্রমুখ ।
প্রার্থনায় অংশ নেন ছাত্রনেতা শুভ্র জ্যোতি মিত্র, অয়ন সুর, শুভ গোস্বামী, অন্তর শিকদার, জয় বিশ্বাস, অন্তু দত্ত প্রমুখ ।

Show More

Related Articles

Back to top button
Close
Close