বাংলাদেশ

মানব কল্যাণের উদ্দেশ্য নিয়ে লক্ষ্মীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিনিধি :কুমিল্লার বরুড়া উপজেলার ১৪ নং লক্ষ্মীপুর ইউনিয়নের একদল তরুন যোদ্ধার নেতৃত্বে প্রতিষ্ঠিত হলো লক্ষ্মীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংক। গত জুলাই মাসের ২৭ তারিখ (সোমবার) লক্ষ্মীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকটি প্রতিষ্ঠা করা হয়, ২ ই অগাস্ট (রবিবার) বিকাল ৩ ঘটিকায় ১৪ নং লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বাজারের মুক্তিযুদ্ধা অফিসে সংঘঠনটির প্রথম মতবিনিময় সভা ও কমিটি গঠন করা হয়। দলমত নির্বিশেষে অত্র ইউনিয়নের মানুষের পাশে থেকে সকলের প্রয়োজনে রক্ত যোগান দেওয়াটাই এই প্রতিষ্ঠানের লক্ষ্য। পাশাপাশি সমাজের মানুষের যেকোনো প্রয়োজনে বিপদেআপদে পাশে থাকার দৃঢ় প্রতিজ্ঞা নিয়ে লক্ষ্মীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবায়ক আমির হোসেন এবং প্রধান অতিথি হিসিবে ছিলেন ১৪ নং লক্ষ্মীপুর ইউনিয়নের সাবেক ছাত্রনেতা হাফিজুর রহমান সলিম।

উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, সংঘঠনটিন উদ্যোক্তা ও লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আলী, লক্ষ্মীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, লক্ষ্মীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা কামাল হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, শিক্ষকমণ্ডলীদের মধ্য হতে বিল্লাল হোসেন, খোরশেদ আলম, আবুল কাশেম রিসাত, মোহাম্মদ শহিদ সহ অত্র ইউনিয়নের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।

সভার এক পর্যায়ে আগামী তিন মাসের জন্য সর্বসম্মতিক্রমে একটি কমিটি গঠন করা হয়, উদ্যোক্তা মোহাম্মদ আলীকে আহবায়ক করা হয়, তাজুল ইসলাম মজুমদার, ফারুক হোসেন মিয়াজি, সাইফুল ইসলাম সেলিম ও বিল্লাল হোসেনকে যুগ্ম আহবায়ক এবং ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক রাজকে সদস্য সচিব করে লক্ষ্মীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হয়।

Show More

Related Articles

Back to top button
Close
Close