বিশ্ব সংবাদবিনোদনব্রেকিং নিউজ

বারবার খুন-ধর্ষণের হুমকিতে নিজেকে গুটিয়ে নিলেন পূজা ভাট

সামাজিকমাধ্যমে বারবার খুন ও ধর্ষণের হুমকি পাচ্ছিলেন বলিউডের পরিচালক-অভিনেত্রী এবং মহেশ ভাটের কন্যা পূজা ভাট। সেই কারণেই তিনি চরম সিদ্ধান্ত নিয়েছেন।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিলেন তিনি। তার কথায় যদি কোনও অনুরাগী তার জীবনে কী ঘটছে, তিনি কী করছেন তা জানতে চায়, তাহলে যেন তাকে ফলো রিকুয়েস্ট পাঠানো হয়।

 

পূজা একটি ছবি শেয়ার করে লেখেন, আমার কাছে সময়, এনার্জি এবং ইচ্ছা নেই বিদ্বেষীদের জন্য মনে রাগ পুষে রাখার। আমি ব্যস্ত ভালোবাসার মানুষগুলোকে ভালোবাসতে। এটার নিয়েই তিনি একটি দীর্ঘ পোস্ট লেখেন। যেখানে কেন তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি প্রাইভেট করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তা বাখ্যা করেছেন।

পূজা লেখেন, ‘এটা বলতেই হতো। ইনস্টাগ্রাম এমন একটা জায়গায় পরিণত হয়েছে যেখানে যে কেউ, নিজের ইচ্ছা মতো এসে কাউকে গালিগালাজ করতে পারবে, হুমকি দিতে পারবে ধর্ষণের, এমনকি মরে যেতে বলবে। আমি এই ধরনের বিষয় এড়িয়েই চলতাম, যেহেতু আমি মনে করি, যেসব মানুষ যন্ত্রণায় রয়েছে তারাই কেবল তোমাকে আঘাত করবার চেষ্টা করে। ভালোবাসা গ্রহণ করলে, তোমার ঘৃণাটাও সমানভাবে গ্রহণ করা উচিত। কিন্তু কেউ তোমার এবং তোমার পরিবারের মৃত্যু কামনা করবে, সংগঠিতভাবে তোমার সমালোচনা করবে, এটা কী সাইবার বুলিংয়ের মতো ক্ষতিকর বিষয় নয়? আমাকে সকলে বলেছিল কমেন্ট সেকশন বন্ধ করে দিতে। কিন্তু এর ফলে আমি সব পজেটিভ এনার্জিগুলো পাওয়া থেকে বঞ্চিত হচ্ছিলাম- ভালো, সংগঠিত ফিডব্যাকগুলো। আমি কেন সেই সব মানুষগুলোকে দূরে ঠেলে দেব, কিছু মানুষ বিষ উগরাচ্ছে বলে। তাই আমি আমার এই অ্যাকাউন্ট প্রাইভেট করবার সিদ্ধান্ত নিয়েছি।

এর আগে পূজা ভাটের সৎ বোন, অর্থাৎ আলিয়া ভাটের বড় বোন শাহিন ভাটও সামাজিকমাধ্যমে খুনের হুমকি পাওয়ার কথা বলেছিলেন। এমনকি এই হুমকির বিরুদ্ধে ইনস্টাগ্রামের পক্ষ থেকে কোনোরকম ব্যবস্থা না নেওয়ার জেরে ক্ষোভও উগরে দিয়েছিলেন শাহিন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সমালোচনা, ট্রোলিংয়ের কেন্দ্রবিন্দুতে রয়েছেন মহেশ ভাট ও তার পরিবার। সুশান্তের বান্ধবী তথা মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠতার কথা কারোর অজানা নয়। বৃহস্পতিবার ফাঁস হওয়া মহেশ-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট ফের এই বিতর্কের আগুনে ঘি ঢেলেছে। সেই চ্যাটে স্পষ্টই দেখা গেছে মহেশ ভাটের পরামর্শ বড় ভূমিকা পালন করেছে সুশান্ত-রিয়ার ব্রেক-আপে। এমনকি ভবিষ্যতে সুশান্তের কাছে ফিরে না যাওয়ার পরামর্শও রিয়াকে দিয়েছিলেন মহেশ ভাট।

অন্যদিকে কফি উইথ করণ শো’তে সুশান্তকে নিয়ে করা আলিয়ার মন্তব্যও ভালো চোখে দেখেনি নেটাগরিকরা। সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয়ে যায় আলিয়ার সেই কমেন্ট। আলিয়াও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন। তিনি একমাত্র যাদের ফলো করেন, তারাই কমেন্ট করতে পারবেন আলিয়ার পোস্টে।

এদিকে মহেশ ভাট পরিচালিত এবং আলিয়া-পূজা অভিনীত সিনেমা ‘সড়ক ২’ রয়েছে নেটাগরিকদের নিশানায়। ডিসলাইকের বিচারে ইতোমধ্যেই পৃথিবীর দ্বিতীয় সর্বোচ্চ অপছন্দের ভিডিওর তকমা জুটেছে ‘সড়ক ২’র কপালে।

এমকেআর

Show More

Related Articles

Back to top button
Close
Close