বাংলাদেশ

নওয়াপাড়ায় মাদকের বিরুদ্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

গত ৮ সেপ্টেম্বর নওয়াপাড়া পৌরসভার আওতাধীন ০৪ নং ওয়ার্ডে অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে সংগঠন গতিশীল ও বেগবান করা এবং সমাজে গণমানুষের সামনে মাদকের ভয়াবহতা তুলে ধরে সমাজ থেকে মাদক উচ্ছেদ করার উদ্দেশ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন নওয়াপাড়া পৌর ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর, পৌর ০৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওযাপাড়া পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সাবেক সাধারণ সম্পাদক মোঃ জিয়া উদ্দিন পলাশ। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন অভয়নগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সদস্য ইমরান খন্দকার এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন নওয়াপাড়া পৌর ছাত্রলীগের কার্যনির্বাহী সিনিয়র সদস্য ও অভয়নগর উপজেলা ছাত্রলীগ নেতা মির্জা জামিল আহমেদ তমাল।
অনুষ্ঠানে ০৪ নং ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ড থেকে আগত ছাত্রলীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা তাদের বক্তব্যের মাধ্যমে মাদকের ভয়াবহতার বিষয় তুলে ধরে ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে মাদক উচ্ছেদ করার জন্য সকলে একতাবদ্ধ হয়ে সজাগ দৃষ্টি রাখার আহ্বান করেন।
নেতা কর্মীদের ভেতর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য মেহেদী হাসান রাজন, ন’পাড়া পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক রাজু আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক জিসান আহমেদ, ছাত্র ও স্কুল বিষয়ক সম্পাদক রাজিব মোল্লা,মনিরুজ্জামান বাঁধন ও ন’পাড়া পৌর যুবলীগ নেতা জিহাদ কাল জিতু সহ প্রমুখ।

Show More

Related Articles

Back to top button
Close
Close