রাজনীতি

গাজীপুর মহানগর ছাত্রলীগ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

গাজীপুর মহানগরীর গাছা থানার ৩৬ নং ওয়ার্ড এবং ৩৭ নং ওয়ার্ড এ বঙ্গবন্ধু কলেজ এবং চান্দরা রহমানীয়া ফাযিল ( স্নাতক ) মাদরাসায়, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় ছাত্রলীগের আহবানে,গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড, মোঃ আজমত উল্লা খানের নির্দেশনায়,টঙ্গী থানা ছাত্রলীগ এর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও টঙ্গী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নূর মোহাম্মদ শামীমের পরামর্শে গাজীপুর মহানগর ছাত্রলীগ এর পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন গাজীপুর মহানগর ছাত্রলীগ নেতা মোঃ শাহিন আলম।

এবিষয়ে গাজীপুর মহানগর ছাত্রলীগ নেতা মোঃ শাহিন আলম বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষা ও প্রাকৃতিক দূর্যোগ থেকে বাঁচতে গাছের বিকল্প নেই। তেমনি বিশুদ্ধ অক্সিজেন পেতে গাছ লাগানো আমাদের অপরিহার্য। এবং আগামী প্রজন্ম যেন সুস্থ সবল হয়ে গড়ে উঠতে পারে তার জন্য আমাদেরকে গাছ লাগাতে হবে। যেমনটি স্বপ্ন দেখেছিলেন আমাদের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি স্বপ্ন দেখেছিলেন সবুজ-শ্যামল সুন্দর বাংলাদেশ গড়ার। আর তাই আজ সেই দিন এসেছে আমাদের জাতীর জনক এর স্বপ্ন বাস্তবায়নের। তাই দেশরত্ন শেখ হাসিনার হাত ধরেই সেই স্বপ্ন বাস্তবায়নে অগ্রসর হয়েছি আমরা। শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে তিন মাস ব্যাপি এই বৃক্ষ রোপন কর্মসূচি পালন করে যাবেন। এবং যেখানে খালি জায়গা পরে আছে সেখানেই একটি হলেও ফলজ, বনজ অথবা ঔষধী গাছ লাগাবেন। আমাদের প্রানের গাজীপুর চারদিক সবুজে ভরে যাক আজ, এটাই হোক আমাদের অঙ্গীকার।

এসময় উপস্থিত ছিলেন, তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি, মোঃ ফয়সাল হোসাইন খাঁন, ৩৭ নং ওয়ার্ড ছাত্রলীগ এর সভাপতি পদপ্রার্থী মোঃ যুবায়ের ইসলাম, টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগ নেতা মোঃ রাকিবুল ইসলাম বিজয়, মোঃ রিফাত , ৫৪ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ সাজ্জাদ হোসেন শাওন, মোঃ সানজান খাঁন, মোঃ ফাহিম সরকার সিয়াম, ৩৭ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ হাসেম, মোহাম্মদ সিদ্দিক হাসান, মোঃ সাব্বির আহমেদ, মোঃ লিমন সরকার, মোঃ তানিম, ৩৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ রাতুল হাসান হৃদয়, প্রমুখ

Show More

Related Articles

Back to top button
Close
Close