বাংলাদেশ

আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী কমিটির আপ্যায়ন সম্পাদক নির্বাচিত পিনু চৌধুরী

সিলেট নগরীর প্রাণকেন্দ্র আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী কমিটির ২০২০-২০২২ সালের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির ২০১৮-২০২০ সালের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ১৫ই সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ২টায় মার্কেটের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে নয়া কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বিলুপ্ত কমিটির সভাপতি নজির আহমদ আজাদ। সভা পরিচালনা করেন বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক দেওয়ান রুশো চৌধুরী।

পরবর্তীতে উপস্থিত মার্কেটের ব্যবসায়ীবৃন্দের সমর্থনে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন হুরায়রা ম্যানশন ব্যবসায়ী কমিটির সাবেক আহবায়ক মার্কেটের প্রবীণ ব্যবসায়ী আব্দুল ওয়াহিদ লাল মিয়া। সভা পরিচালনা করেন মার্কেটের ব্যবসায়ী ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ।

করোনাকালীন সময় বিবেচনায় ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে নির্বাচন না করে সিলেকশনের মাধ্যমে পুনরায় নজির আহমদ আজাদকে সভাপতি ও দেওয়ান রুশো চৌধুরীকে সাধারণ সম্পাদক করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির ২০২০-২০২১ সালের নয়া কমিটি গঠন করা হয়। এর পরবর্তীতে সন্ধ্যায় সভাপতি ও সাধারণ সম্পাদক-এর সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি আব্দুল ওয়াহিদ লাল মিয়া, ফজর আলী, যুগ্ম সম্পাদক মকবুল হোসেন, মোবাশ্বির আলী অপু, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, অর্থ সম্পাদক নাজির চৌধুরী, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, সহ-প্রচার সম্পাদক শাকিল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ইমাম উদ্দিন, দপ্তর সম্পাদক মহসিন আহমদ, আপ্যায়ন সম্পাদক মো: পিনু চৌধুরী, ক্রীড়া সম্পাদক তুহিন আহমদ, আইটি.সম্পাদক ফয়সল আহমদ, সদস্য আব্দুর রহমান, আবু সুফিয়ান, মোঃ জালাল আহমদ, শাহ আলম, আব্দুল মজিদ।

উপদেষ্ঠা বৃন্দরা হলেন, আব্দুল হাদী, আব্দুল গণি, এ.কে.এম আব্দুল চেয়ারম্যান, আশিকুর রহমান আশিক।

সভায় বক্তব্য ও উপস্থিত ছিলেন, মকবুল হোসেন, জুনেদ আহমদ, হাবিবুর রহমান রাজু, নাজমুল ইসলাম, মাওঃ ইমাম উদ্দিন, মহসনি আহমদ, মো: পিনু চৌধুরী, তুহিন আহমদ, ফয়সল আহমদ, জালাল আহমদ, হারিছ আহমদ, আব্দুল মজিদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ব্যবসায়ীদের পরস্পরের প্রতি আন্তরিকতা ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনের মাধ্যমে ব্যবসায়ীদের ব্যবসা পরিচালনা করতে হবে। দল মত নির্বিশেষে এক সঙ্গে থাকলে ব্যবসা করতে সুবিধা হবে এবং ব্যবসায় আগ্রহীতা বাড়বে। সবাই মিলে বন্ধুতের বন্ধন গড়ে তুলে একসাথে হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতিকে আরো সুন্দর করে গড়ে তুলতে হবে। আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির এক সাধারণ সভায় বক্তরা এসব কথা বলেন।

Show More

Related Articles

Back to top button
Close
Close