বাংলাদেশসহযোগিতা

স্মাইল চ্যারিটি গ্রুপের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায়দের মাঝে রাতের খাবার বিতরণ।

স্মাইল চ্যারিটি গ্রুপের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ।প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রায় ৭০ জন অসহায় মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করেছে সংগঠনটি।আজ সিলেট নগরীর বিভিন্ন জায়গা ঘুরে অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করেন সংগঠনটি সদস্যরা স্মাইল চ্যারিটি একটি অরাজনৈতিক সংগঠন।

শব্দটি অনেক ছোট হলেও কিন্ত এর স্বপ্ন অনেক বড়।অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর মহৎ উদ্দেশ্য থেকেই স্মাইল চ্যারিটির পথচলা শুরু। বিভিন্ন শ্রেণী-পেশার মানুষদেরকে রক্ত দান ও বিভিন্নভাবে সাহায্য সহযোগীতা করে সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে নানা পদক্ষেপ গুলো স্মাইল চ্যারিটির পরিচিতি অনেকদূর এগিয়ে নিয়ে গেছে। ২০১৭ সালের ৯জুন যাত্রা শুরু করা সংগঠনটির আজ ৩য় বর্ষপুর্তি।বৃক্ষরোপন কর্মসূচী,অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ, স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, দুস্থ অসহায়দের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন, শীতবস্ত্র বিতরণ, দেশের সংকটাপন্ন অবস্থায় দেশের মানুষের পাশে দাড়ানো,যেকোনো পরিস্তিতিতে মানুষদেরকে রক্ত দিয়ে সাহায্য করণ, অগ্নিদগ্ধদের সহযোগীতা ও সাবলম্বীকরণ সহ নানা ধরনের সামাজিক কাজে জড়িত এই সংগঠনটির সদস্যরা।

আজ স্মাইল চ্যারিটি গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির পক্ষ থেকে অসহায় মানুষদের মাঝে খাদ্য বিতরণ শেষে সকলের কাছে সংগঠনটির আগামীর পথচলার জন্য সাহায্য সহযোগীতা ও দোয়া কামনা করেছেন সংগঠনটির দায়িত্বশীলরা।

Show More

Related Articles

Back to top button
Close
Close