সহযোগিতা

স্মাইল ও সেফটির আয়োজনে সেচ্ছায় রক্তদান কর্মসূচি সম্পূর্ণ

দেশের চলমান অন্তিম পরিস্থিতিতে সিলেটের জনগনের রক্তের চাহিদা মেটানোর লক্ষ্যে সিলেটের বিভিন্ন হাসপাতালে প্রতিনিয়ত কিডনি, ডায়ালাইসিস, থ্যালাসেমিয়া, ক্যান্সার আক্রান্ত ও হৃদ রোগের রোগীদের রক্তের প্রয়োজন পড়ছে। এরই জন্য যথারীতি সামাজিক দূরত্ব বজায় রেখে স্মাইল চ্যারিটি গ্রুপ ও সেইফটি সোশ্যাল অর্গানাইজেশন এর যৌথ উদ্যোগে মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের সহযোগীতায় আজ শাহজালাল উপশহর হাই স্কুলে আজ বৃহস্পতিবার ১৮ জুন স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়। এতে ২৭ জন স্বেচ্ছায় রক্তদান করেছেন।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব সালেহ আহমদ সেলিম। বিশেষ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন স্মাইল চ্যারিটি গ্রুপের উপদেষ্টা জনাব অজি মুহাম্মদ কাউসার, স্মাইল চ্যারিটি গ্রুপের উপদেষ্টা জনাব ফরিদ আহমদ লন্ডন প্রবাসী, স্মাইল চ্যারিটি গ্রুপের উপদেষ্টা জনাব সোহরাব আলী, স্মাইল চ্যারিটি গ্রুপের উপদেষ্টা জনাব জাকির হোসেন, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের ইনচার্জ ডাঃআবু সালেহ খান সহ আরো অনেকেই।

পরে সংগঠন দুইটির পক্ষ থেকে সকল শুভানুধ্যায়ী ও রক্তদাতা গণদের স্মাইল ও সেইফটি পরিবারের পক্ষ থেকে রক্তিম শুভেচ্ছা জানান। এসময় চলমান করোনা পরিস্থিতিতে সবাইকে ঘরে থাকুন সুস্থ থাকুন বলে আহবান করা হয়।

Show More

Related Articles

Back to top button
Close
Close