বাংলাদেশস্বাস্থ্য

স্বাস্থ্যবিধি মানলেও অসচেতন ভাবে চলাফেরা করছে অনেকে, ঝুঁকি বাড়ছে বিয়ানীবাজারে !

মোঃ রুহুল আমীন নিজস্ব প্রতিনিধি: সারাবিশ্ব করোনা ভাইরাসে আক্রান্ত, কিছুতেই কমছে না কোভিড-১৯ এর সংক্রমণ। আন্তর্জাতিক স্বাস্থ্য সংস্থার নির্দেশনাসহও সরকার স্বাস্থ্য বিধি মেনে সবাইকে চলাচলের জন্য এবং দেশের অর্থনীতিকে সচ্ছল রাখার জন্য দীর্ঘ ৬৬ দিন পর দেশের শিক্ষা প্রতিষ্ঠান বাদে,সব কিছু খোলার অনুমতি দেয়।কিন্তু সাধারণ জনগণের কেউ কেউ স্বাস্থ্য বিধি মেনে চললেও প্রায় মানুষ অসচেতন ভাবে চলাফেরা করছে বিয়ানীবাজার শহরে। এতে করে কোভিড-১৯ এর সংক্রমণের ঝুঁকির মুখে থাকছে বিয়ানীবাজার।অসচেতনতার কারণেই করোনা ভাইরাসের রোগীর সংখ্যা বাড়ছে।

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাক্তার আবু ইসহাক আজাদ।কোভিড-১৯ করোনা ভাইরাসে বিয়ানীবাজার উপজেলায় নতুন আক্রান্তের তথ্য দিয়ে বলেন-

নতুন শনাক্তরা হলেন- মাথিউরা ইউনিয়নের বেজগ্রামের তারেক আহমদ (২৫), চারখাই ইউনিয়নের আদিনা বাদের আঙ্গুরা বানু (৫৫), চারখাইয়ের কালিপদ সরকার (৫৮) ও বিয়ানীবাজার কলেজ রোডের কপু মিয়া (২১)।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্যানুযায়ী, রোববার শনাক্ত হওয়া নতুন ৪ জন নিয়ে এখন পর্যন্ত বিয়ানীবাজার উপজেলায় সর্বমোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ২৩ জন।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close