বাংলাদেশ

সৈয়দপুরে রমজানের খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে রাইজিং ক্রিকেট একাডেমী

এম.আর.হাসান,সৈয়দপুরঃ সারাবিশ্বে মাকড়সার জালের মতো ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসের প্রকোপে থমকে গেছে জনজীবন। বিধস্ত দেশের অর্থনৈতিক ব্যবস্থা। থেমে গেছে কর্মযজ্ঞ। বিরাজ করছে আতঙ্ক। জীবন কাটছে দুর্বিষহ। লকডাউন পরিস্থিতিতে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে সমাজের নিম্ন মধ্যবিত্ত শ্রেনীর মানুষ। সমাজের কর্মহীন দিনমজুর শ্রেনীর মানুষের জন্য সরকারী-বেসরকারি বিভিন্ন সাহায্য-সহযোগিতা বরাদ্দ থাকলেও নিম্ন মধ্যবিত্তদের জন্যে সুযোগসুবিধার ছিটেফোঁটাও নেই। এই শ্রেনীর মানুষেরা না পারে কারো কাছে সাহায্য চাইতে, আর লোকচক্ষুর ভয়ে না পারে ত্রাণের দ্বীর্ঘ লাইনে দাড়াতে।

চলমান ভয়াবহ করোনা পরিস্থিতি মোকাবেলায় গরীব দুঃখী অসহায় মানুষের খাদ্যের যোগানে ৮ এপ্রিল দ্বিতীয় বারের মতো এগিয়ে এসেছিলো সৈয়দপুরের রাইজিং ক্রিকেট একাডেমী। নেহাল আহমেদ ও ফাইজা রহমান’র সার্বিক সহযোগিতায় এবার তারা এগিয়ে এসেছে মাহে রমজানের খাদ্যসামগ্রী নিয়ে। তারই ফলস্বরুপ আজ ২২ এপ্রিল বুধবার নীরবে নিভৃতে সৈয়দপুরের বিভিন্ন এলাকার ঘরবন্দি,কর্মহীন ,প্রকৃত অসহায় গরীব দুস্থ ১০০টি পরিবারের মাঝে রমজান মাসের খাদ্যসামগ্রী পৌছে দেন।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল,আটা,ডাল , ছোলা ও তেল। এদিন বাড়ি বাড়ি গিয়ে বিতরন কার্যক্রমে অংশগ্রহণ করেন একাডেমী কোচ, কর্মকতা ও খেলোয়াড় বৃন্দ।

রাইজিং ক্রিকেট একাডেমীর সভাপতি রাকিব খান জানান, এর আগে দুইবার আমরা করোনা ভাইরাসের কারনে খাদ্যসামগ্রী বিতরন করেছিলাম। এবার আমরা নেহাল আহমেদ ও ফাইজা রহমান দুইজন মহৎ ব্যক্তির সহযোগিতায় মাহে রমজান মাসের খাদ্রসামগ্রী পৌছে দিয়েছে। ইনশাআল্লাহ ঈদের খাদ্যসামগ্রীও আমরা পৌছানোর উদ্যােগ নিয়েছি।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close