ব্রেকিং নিউজবাংলাদেশ

সিলেটে নতুন করে ৪৯ জনের করোনা শনাক্ত

বিভাগীয় শহর সিলেটে প্রতিদিন বাড়ছে করোনা প্রকোপ। ঢাকা ও চট্রগ্রাম বিভাগের পর অশনিসংকেত সিলেটের জন্য। এই অবস্থায় সিলেটে দেখা দিয়েছে করোনা আক্রান্ত রোগীদের জন্য হাসপাতালের। বর্তমানে সিলেটে বিপুল মানুষের করোনা ভাইরাসের হাসপাতাল নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে। তবে এখানে মাত্র ১০০ টি বেড ও ১০ টি আইসিইউ রয়েছে।

এই অবস্থায় সিলেটের স্থানীয় প্রশাসন বিকল্প হাসপাতাল খুজছে। সেক্ষেত্রে নর্থ ইষ্ট হাসপাতালকে বেছে নিয়েছে সিলেট বিভাগীয় কমিশন। এ ব্যাপারে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে চিঠি দেওয়া হয়েছে। এখন শুধু সরকারের অনুমতির অপেক্ষায় আছে সবাই।

স্বাস্থ্য অধিদপ্তর এর সিলেট অফিসের সহকারী পরিচালক ডা.আনিসুর রহমান বলেন, সিলেট নর্থ ইষ্ট হাসপাতাল কর্তপক্ষ ২০ টি আইসিইউ প ৩০০ বেড সহ হাসপাতালকে করোনার চিকিৎসায় ছেড়ে দিতে প্রস্তুত। সরকারের অনুমতি পেলে তারা করোনা ভাইরাসের চিকিৎসা দিতে প্রস্তুত হাসপাতাল কর্তৃপক্ষ বলে জানান তিনি।

এদিকে গত ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৯ জন। বিষয়টি নিশ্চিত করেন ওসমানী মেডিকেল কলেজের উপ-পরিচালক ড. হিমাংশু লাল রায়। তিনি জানান, ১৬৮ জনের নমুনা পরিক্ষা করা হয়েছে ওসমানী মেডিকেলের পিসিআর ল্যাবে। তার থেকে ৪৯ জনের কোভিড নাইন্টিন শনাক্ত করা হয়। এই নিয়ে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১৪ জনে। বিভাগে

নতুন আক্রান্তদের বাড়ি জেলার, সদর,জৈন্তাপুর, ওসমানীনগর,গোয়াইনঘাট সহ অন্যান্য উপজেলায়।












Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close