ব্রেকিং নিউজবাংলাদেশ

সিলেটে নতুন করে ১৩ জনের কোভিড ১৯ শনাক্ত করা হয়েছে

করোনা ভাইরাসে নতুন করে ১২ জন সহ পূর্বের আক্রান্ত ১ জন আবারও আক্রান্ত হয়েছেন।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৭৮ জনের নমুনা পরিক্ষা করা হয়েছে এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৪১ টি নমুনা পরিক্ষা করা হয়েছে।

এর মধ্য থেকে ১২ জনের করোনা ভাইরাস ধরা পড়ে। এছাড়া পূর্বের ১ জন আবারও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৮ জনে।

বিষয়টি নিশ্চিত করেছেন, ওসমানী মেডিকেল কলেজের উপ-পরিচালক হিমাংশু লাল রায়। এসময় তিনি জানিয়েছেন, নতুন করে যারা ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন তারা সিলেট জেলার বিশ্বনাথ, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলার। এদিকে জেলার গোলাপগঞ্জে আরেকজনের করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। তার বাড়ি উপজেলার আমকোনা এলাকায়। সূত্রে জানা গেছে, তার বাড়ি লকডাউন করা হয়েছে এবং আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এসেছেন তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। গোলাপগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৬ জনে। সুস্থ হয়েছেন ৩ জন।

২০ মে সিলেট জেলায় ৪০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হন। সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৫ শ ছাড়িয়েছে।

মঙ্গলবার (২১ মে) স্বাস্থ্য অধিদপ্তর এর নিয়মিত সংবাদ সম্মেলনে জানানো হয় গত ২৪ ঘন্টায় সিলেটে ৩ জন মারা যান। তাদের মাঝে একজন জেলার বিয়ানীবাজারের

পল্লী চিকিৎসক। যিনি পার্শ্ববর্তী গোলাপগঞ্জ উপজেলার আছিরগঞ্জ বাজারে পল্লী চিকিৎসক হিসেবে মানুষকে সেবা দিতেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। ইত্যিমধ্যে করোনা ভাইরাসে মারা যাওয়া চিকিৎসা আবুল কাশেম এর জানাজা সম্পন্ন করে দাফন দেওয়া হয়েছে। সিলেট জেলায় এখন পর্যন্ত কোভিড নাইন্টিনে মারা গেছেন ৮ জন।




Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close