বাংলাদেশব্রেকিং নিউজ

সিলেটে আরো দুটি করোনা শনাক্তের সেন্টার চালু হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক : সিলেটে নতুন করে ৪৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে রয়েছেন চিকিৎসক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যও। গত ৫ এপ্রিল সিলেটে প্রথম কোভিড নাইন্টিন শনাক্ত হয়। এরপর থেকে রীতিমতো লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা ।

১১ জুন (বৃহস্পতিবার) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৫ জনের নমুনা পরিক্ষা করা হয়েছে। এর থেকে ৪৭ জনের করোনা পজিটিভ আসে। নতুন করে আক্রান্ত যারা হয়েছেন তাদের মাঝে

আক্রান্ত সবাইও সিলেট জেলার বাসিন্দা। জেলার বিভিন্ন উপজেলায় তাদের বাড়ি। কোন উপজেলার কয়জন সেটা এখনও যানা যায়নি। এই নিয়ে সিলেট জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো জনে।

এদিকে অতিশীঘ্রই সিলেটে নতুন করে আরো দুটি করোনাভাইরাস শনাক্তের টেষ্ট সেন্টার চালু হবে। সিলেট নগরীর সীমান্তিক হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল কলেজে এই দুটি সেন্টার চালু হবে। বৃহস্পতিবার পররাষ্ট্রমন্ত্রী ড.আব্দুল মোমেন এক ভিডিও বার্তায় এ কথা জানান।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, সীমান্তিকে চেয়ারম্যানের সাথে আমার কথা হয়েছে৷ তিনি আমাকে আশ্বস্ত করেছেন সীমান্তিকে একটি কোভিড নাইন্টিন টেষ্ট চালু করার।

আশা খবর ওসমানী মেডিকেলে চালু হচ্ছে আরো একটি টেষ্ট মেশিন বসানো হবে জানিয়ে বলেন, এছাড়াও আমার সিলেটবাসীর জন্য আরেকটি সুসংবাদ হলো ওসমানী মেডিকেল কলেজে আরো একটি কোভিড নাইন্টিন টেষ্টের মেশিন রয়েছে। কিছু কাজ বাকি আছে তার পর খুব শীঘ্রই চালু হবে টেষ্ট সেন্টার।



Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close