বাংলাদেশ

সর্বসাধারণের প্রিয় মানুষ আওয়ামীলীগ নেতা প্রবাসী যুদ্ধা তাজুল ইসলাম মজুমদার

আব্দুল কাইয়ুম:তাজুল ইসলাম মজুমদার কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ১৪ নং লক্ষীপুর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক।
করোনার এই মহামারীতে দেশে বিভিন্ন প্রান্তে যে কজন যুদ্ধা প্রকাশ্যে কিংবা অপ্রকাশ্যে দেশের মানুষের পাশে থেকে সেবা করে গেছেন তাদের মধ্যে একজন জনাব তাজুল ইসলাম মজুমদার। পেশায় উনি একজন ব্যবসায়ী, সৌদি আরবে উনার নিজস্ব একটি প্রাইভেট ফার্ম আছে এই ফার্ম ই উনার একমাত্র অর্থের উপার্জনের মাধ্যম। উনি প্রবাসে থেকেও সর্বদা 14 নং লক্ষীপুর ইউনিয়ন এর মানুষের সুখ দুঃখের খবর প্রতিনিয়ত নিচ্ছেন এবং করুণা মহামারীর এই দুঃসময়ে উনি প্রবাসে থেকেও প্রতিনিয়ত ১৪ নং ইউনিয়নের মানুষের সেবা করে গেছেন এমনকি এখন পর্যন্ত তিনি করে যাচ্ছেন এবং আগামীতে ও করে যাবেন। করোনার এই দুঃসময়ে অসহায় মানুষদের ঘরে ঘরে তিনি তার সহযোগিতা পৌছে দিয়েছেন। গত পবিত্র ঈদুল ফিতরেও তিনি অসহায় মানুষদের ঘরে ঘরে তার ঈদ উপহার পৌঁছে দিয়েছেন। এছাড়াও যখনই যে কোন মানুষ বিপদে পড়লে তার কাছে সহযোগিতা চাইলে তিনি যেভাবে সহযোগিতা করা দরকার সেভাবে সহযোগিতা করেছেন সব সময়। তার কাছ থেকে মানুষ কখনো খালি হাতে ফিরে যান না করোনা মহামারীতে 14 নং লক্ষীপুর ইউনিয়নের অসহায় মানুষকে খাদ্য সামগ্রী ও নগদ টাকা দিয়ে মানুষের যে উপকার উনি করেছেন তা 14 নং লক্ষীপুর ইউনিয়নের মানুষ কখনো ভুলবে না শুধু মহামারীতে নয় সব সময় মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন। কোন অসুস্থ মানুষের সাহায্য দরকার হলে অথবা এলাকার কোন মা বোন অর্থের জন্য বেরোতে পারছেন না বা কোন গরিব শিক্ষার্থী অর্থের জন্য বই কিনতে পারছেন না এদের জন্য তিনি অর্থের মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। অত্র ইউনিয়নের মসজিদ মাদ্রাসা মন্দির সহ যখন যেখানে সাহায্যের প্রয়োজন হয়েছে তিনি সেখানেই অনুদান দিয়ে গেছেন।
অত্র ১৪ নং ইউনিয়নের সকল মানুষের কাছে ভালোবাসার আর এক নাম তাজুল ইসলাম মজুমদার।
প্রবাস জীবন থেকে বেড়িয়ে এসে আগামীতে ১৪ নং ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন, এবং মানুষের ভালোবাসায় জয়ী হলে তিনি এলাকার মানুষের জন্য সম্মুখ থেকেই তার সেবা কার্যক্রম চালিয়ে যেতে চান।

Show More

Related Articles

Back to top button
Close
Close