খেলার খবর

লা লিগায় জয়ে ফিরেছে মেসি-সুয়ারেজদের বার্সা

ক্রীড়া প্রতিবেদক : লা লিগায় ভিয়ারিয়ালকে হারিয়ে রিয়ালের সাথে পয়েন্ট ৪-এ নেমে আনিয়েছে বার্সেলোনা। গতরাতে ভিয়ারিয়ালের মাঠ এস্তাদিও লা সেরামিকা থেকে ৪-১ গোলের জয় নিয়ে এসেছে কাতালানরা।

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বার্সেলোনার। খেই হারানো সহ পয়েন্টে টেবিলের শীর্ষস্থানও হারিয়েছে। রিয়ালের সাথে ব্যবধানটা ৭ পয়েন্টের। তারওপর দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির দল ছাড়ার গুঞ্জন। তবে ভিয়ারিয়ালের বিপক্ষে উজ্জীবিত এক বার্সেলোনাকে দেখা গেছে। শুরুর একাদশে ফিরেছেন আন্তোয়ান গ্রিজম্যান। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও গ্রিজম্যান ত্রয়ীর দারুণ কম্বিনেশনে দারুণ জয় কিকে সেতিয়েনের দলের।

ম্যাচের ৩ মিনিটে জর্দি আলবার ক্রস পাও টোরেসের পায়ে লেগে বল জালে জড়ালে আত্মঘাতী গোলের সুবাদে এগিয়ে যায় বার্সা। এরপর ২০ মিনিটে টের স্টেনগানের লং বল দারুণভাবে ধরে মাঝমাঠ থেকে ড্রিবলিং করে মেসির পাস খুজে পায় সুয়ারেজকে। ডি-বক্সের সামনে থেকে গোল করতে ভুল করেননি উরুগুয়ান স্ট্রাইকার। বিরতির আগে আবারও মেসিয় সহায়তা গোল দৃষ্টিনন্দন গোল গ্রিজম্যানের। লা লিগা মেসির অ্যাসিস্ট সংখ্যা দাঁড়ালো ১৯ টিতে। যা এক মৌসুমে সর্বোচ্চ খুদে জাদুকরের ক্যারিয়ারে।

মাঝে ১৪ মিনিটে ভিয়ারিয়ালের হয়ে গোল করে শুধুমাত্র ব্যবধান কমাতে চেষ্টা করেছেন জেরার্ড মোরেনো৷ দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে জালের দেখা পেয়েছিলেন লিওনেল মেসি। তবে ভিএআরের ধরা পড়ে অফসাইড। তবে নির্ধারিত সময় শেষ হওয়ার ৪ মিনিট আগে দলের হয়ে চতুর্থ ও সর্বশেষ গোল করেন আনসু ফাতি।

এই জয়ের ফলে ৩৪ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট ৭৩। সমান ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ৪ পয়েন্ট এগিয়ে আছে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close