খেলার খবর

রামোস নৈপুণ্যে রিয়ালের জয়, আরো পেছনে ফেললো বার্সেলোনাকে

ক্রীড়া প্রতিবেদক : সার্জিও রামোসের একমাত্র গোলে অ্যাটেলেটিকো বিলবাওকে হারিয়ে লা লীগার শীর্ষস্থান আরও শক্ত করলো রিয়াল মাদ্রিদ। ৩৪ ম্যাচ শেষে রিয়ালের ৭৭ পয়েন্ট। ৭ পয়েন্ট পিছে ৩৩ ম্যাচ খেলা বার্সার।

পেনাল্টি থেকে জয়সূচক গোল করেন সার্জিও রামোস। তবে পেনাল্টি নিয়ে বিতর্ক আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়ালকে কটাক্ষ করছেন অনেকেই। বলছেন রেফারিরা রিয়ালের পক্ষে সিদ্ধান্ত দিয়েছেন।

বিলবাওয়ের মাঠে সান মমেস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখলে এগিয়ে ছিল রিয়াল৷ একাধিক সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেননি করিম বেনজেমা ও রড্রিগো। দ্বিতীয়ার্ধে ভিনিসিয়ুস জুনিয়রকেও মাঠে নামান জিদান। তবে গোল পায়নি রিয়াল। ৬৯ মিনিটে ডি-বক্সের ভিতরে মার্সেলোকে ফাউল করেন অ্যাটলেটিকো বিলবাওয়ের খেলোয়াড়। তবে চোখ এড়ায় রেফারি। পরে ভিএআর প্রযুক্তির সাহায্যে পেনাল্টি পায় রিয়াল। সুযোগটি কাজে লাগান অধিনায়ক সার্জিও রামোস।

স্পট কিক থেকে গোল করে রিয়ালের জয় নিশ্চিত করেন এই স্প্যানিস ডিফেন্ডার। এবারের লীগে রামোসের এটি দশম গোল। যা নতুন রেকর্ড লা লীগায়। এর আগে যা করতে মাত্র একজন ডিফেন্ডার। ফার্নান্দো হিয়েরো ১৯৯৩-৯৪ মৌসুমে করেছিলেন।

লীগ শুরুর পর রিয়ালের ত্রাতা সার্জিও রামোস। সর্বশেষ ৭ ম্যাচে ৫ গোল এই ডিফেন্ডারের। এ যেন রামোসের কাঁধে উড়ছে রিয়াল।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close