খেলার খবর

ম্যানচেষ্টার ইউনাইটেডের জয়রথ চলছেই

ক্রীড়া প্রতিবেদক : ইংলিশ প্রিমিয়ার লীগে বোর্নমাউথকে ৫-২ গোলে হারিয়ে জয়রথ অভ্যাহত রেখেছে ইংল্যান্ডের অন্যতম সফল ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেড। টানা ১৬ ম্যাচ ধরে অপরাজিত ওলে গানার সোলশারের দল। গড়ের মাঠে সর্বশেষ ৫ ম্যাচ জিতেছে রেড ডেভিলরা। ৩৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে দলটি।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ১৫ মিনিটে জুনিয়র স্টানিসলাসের গোলে এগিয়ে যায় বোনমাউথ। তবে লিড বেশিক্ষণ রাখতে পারেনি বোনমাউথ। ২৯ মিনিটে ম্যান ইউকে সমতায় ফেরান তরুণ ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড। এরপর ৩৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দিগুণ করেন মার্কাস রাশফোর্ড। লীগে ১৫ তম গোল রাশফোর্ডের। প্রথমার্ধের যোগ করা সময়ে আরও একবার অতিথিদের জালে বল জড়ান অ্যান্থনি মার্শিয়াল। লীগে মার্শিয়ালের গোল সংখ্যাও ১৫। বিরতি থেকে ফিরে ৪৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে এক গোল শোধ দেন বোনমাউথের জসুয়া কিং।

তবে ৫৪ মিনিটে স্কোরলাইন ৪-২ করার পাশাপাশি নিজের জোড়া গোল পূর্ণ করেন ম্যান ইউর নতুন তারকা ম্যাসন গ্রিনউড। ৫৯ মিনিটে ফ্রি-কিক থেকে ম্যাচের শেষ গোল করেন ইউনাইটেডের পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেস।

ম্যাচে ম্যানচেষ্টার ইউনাইটেডের জয়ের নায়ক গ্রিনউড নিজের নামে পাশে নতুন রেকর্ড। ওয়েইন রুনির পর দ্বিতীয় ট্রিনইজার হিসেবে এক সীজনে ১৫ টি গোল করার কীর্তি গড়েন গ্রিনউড। গড়ের মাঠে লীগে ১০ টির বেশি গোল করেছেন রাশফোর্ড-মার্শিয়াল। এর আগে যা করে দেখিয়েছেন ২০০৭-৮ মৌসুমে ক্রিস্টিয়ানো রোনালদো ও কার্লোস তেভেজ।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close