সহযোগিতা

মোড়লগঞ্জে উপহার নিয়ে অসহায় মানুষের পাশে ছাত্রলীগ

মরণব্যাধি করোনা ভাইরাসে থমকে গেছে সারাদেশ। সারা বিশ্বের সাথে পাল্লা দিয়ে জ্যামিতিক হারে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার। এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অনেকেই ভালোবাসার হাত বাড়িয়ে দিচ্ছেন। বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা সারাদেশব্যাপী ব্যাপক প্রশংসিত হয়। করোনার প্রাদুর্ভাব দিন দিন যেমন বাড়ছে, তেমন ছাত্রলীগের ব্যতিক্রমী কার্যক্রম নানাভাবে খবরের শিরোনাম হচ্ছে। এবার টিউশনের জমানো অর্থ দিয়ে ৩০ টি পরিবারকে খাদ্য সামগ্রী কিনে দিয়েছেন এক ছাত্রলীগ নেতা। ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-সম্পাদক চিন্ময় হালদার টিটু শুক্রবার তার নিজ এলাকা বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ৩০ টি পরিবারকে খাদ্যসামগ্রীসহ মাস্ক বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন।

এসময় ছাত্রলীগ নেতার সাথে ছিলেন ইউপি সদস্য মো. জামাল হোসেন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা টিটু বলেন, আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান। আমি ঢাকার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় থেকে ইইই বিভাগে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী লাভ করি। তাই ছাত্রজীবন থেকেই পড়াশুনার পাশাপাশি টিউশন করে নিজের খরচ যুগিয়েছি। প্রতি মাসে নিজ খরচের পর টিউশন থেকে প্রাপ্ত কিছু টাকা রেখে দিতাম। আমার সেই ক্ষুদ্র সঞ্চয় থেকে হতদরিদ্রদের পাশে থাকার চেষ্টা করেছি।

টিটুর পিতা শিক্ষক রবীন হালদার বলেন, আমার সন্তানের এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। দেশজুড়ে এই করোনা মহামারিতে তার নিজ পরিশ্রমে উপার্জিত অর্থ দিয়ে কর্মবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে এতে আমি পিতা হিসেবে আজ গর্বিত।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close