রাজনীতি

মেহেরপুর জেলা ছাত্রলীগ নেতা অনিকের উদ্যোগে বৃক্ষরোপণ

“লাগাও গাছ, বাঁচাও দেশ,শেখ হাসিনার নির্দেশ”এই স্লোগানকে সামনে রেখে ও মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী, মেহেরপুরের মাটি ও মানুষের নেতা অধ্যাপক ফরহাদ হোসেন এম.পি এর নির্দেশ এবং মেহেরপুর জেলা ছাত্রলীগে সংগ্রামী সভাপতি, হাজারো ছাত্রলীগ কর্মীর নয়নের মনি জনাব আব্দুস সালাম (বাঁধন) এর দিকনির্দেশনায় মুজিবনগর উপজেলার কোমরপুর বাজার সহ আশেপাশের এলাকা জুড়ে প্রায় দেড় হাজার বৃক্ষরোপণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। উক্ত কর্মসূচির নেতৃত্ব দেন মেহেরপুর জেলা ছাত্রলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব মোঃ আহসান হাবিব (অনিক)।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আমাম হোসেন (মিলু)।
সঞ্চালনায় ছিলেন মহাজনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইউনুস আলী।
এছাড়াও উপস্থিত ছিলেন মহাজনপুর ইউনিয়ন পরিষদ সদস্য আজিজুল হক,সাবেক সদস্য আব্দুল মাবুদ,মহাজনপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফেরদৌস আলী এবং আবুল কালাম আজাদ রাজা,সফিদুল গাইন,সোনা গাইন।মেহেরপুর জেলা ছাত্রলীগের সদস্য তানমুন ইসলাম ও আরিফুল ইসলাম এবং আশিক মাহমুদ। মেহেরপুর জেলা সজীব ওয়াজেদ জয় পরিষদের সহ-সভাপতি রুবেল হাসান।পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকিবুর রহমান (প্রতিক), সাংগঠনিক সম্পাদক ইজাজ আহমেদ চঞ্চল।জেলা ছাত্রলীগ নেতা রোহান বিশ্বাস,আল-আমিন আজিম,সাকিল,আব্দুল্লাহ,খালেক,শাহিন,সোহেল আরো অনেকে।

Show More

Related Articles

Back to top button
Close
Close