খেলার খবর

মেসি ম্যাজিকে বড় জয় নিয়ে মৌসুম শেষ করলো বার্সেলোনা

স্প্যানিস লা লিগায় মৌসুমের শেষ ম্যাচ বড় জয় দিয়ে শেষ করলো বার্সেলোনা। দলের হয়ে জোড়া গোল করেছেন অধিনায়ক লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, আনসু ফাতি ও সেমেদো করেছেন একটি করে গোল।

দেপার্তিভো আলাভেসের মাঠে শুরু থেকেই গুছানো ফুটবল খেলে বার্সেলোনা। লকডাউনের পর খুব সম্ভবত সেরা ছন্দে খেলেছে কাতালনরা। পুরো ম্যাচে খুদে জাদুকর লিওনেল মেসির সাথে আলো ছড়িয়েছেন বার্সার ফুটবলার তৈরির স্কুল লা-মাসিয়া থেকে উঠে আসা রিকি পুজ ও আনসু ফাতি। কিকে সেতিয়েন কোচ হওয়ার পর একাডেমির ফুটবলারদের সুযোগ দিচ্ছেন। সেই সুযোগের ষোলকলা পূর্ণ করছেন পুজ, ফাতি,রোনাল্ড আরুহরা।

ম্যাচের ২০ মিনিটে বার্সেলোনাকে এগিয়ে দেন ১৭ বছর বয়সী আনসু ফাতি। মেসির বাড়ানো বলে গোল করেন এই তরুণ। মৌসুমে এটি তার সপ্তম গোল। আর লা লিগায় মেসির এসিস্টের সংখ্যা দাঁড়ালো ২১ টিতে। যা এক মৌসুমে সর্বোচ্চ। ৩৪ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে দুর্দান্ত গোল করেন মেসি। বক্সে রিকি পুজের বল ধরে বা পায়ের শট জালে জড়ায়। ৪৪ মিনিটে আবারও গোল । এবার লা লিগার ধারাভাষ্যকারের মতে ফ্যান্টাসি ফুটবল খেলে গোল করেন বার্সা। মেসি ক্রস খুঁজে পায় জর্দি আলবাকে। তার বাড়ানো বল থেকে থেকে হেডে গোল করেন লুইস সুয়ারেজ।

দ্বিতীয়ার্ধেও ছন্দ ধরে রাখে কিকে সেতিয়েনের দল৷ ৫৭ মিনিটে রিকি পুজের পাস থেকে গোল করেন বদলি নামা নেলসন সেমেদো৷ ৭৫ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন মেসি। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়া ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। এই জয়ে ৩৮ ম্যাচ শেষে ৮২ পয়েন্ট নিয়ে এবারের লীগ শেষ করে মেসি-সুয়ারেজরা।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close