খেলার খবর

মেসির রেকর্ডের রাতে বার্সেলোনার জয়

খেলা ডেস্ক : স্প্যানিস লা লীগায় মার্য়োকাকে ৪-০ গোলে হারিয়ে প্রত্যাবর্তনটা শুভ শুচনা করলো বর্তমান চ্যাম্পিয়ানস বার্সেলোনা। নিজে একটি গোল করে সাথে সতীর্থদের দিয়ে আরো দুটি গোল করিয়ে স্বাভাবিক ভাবে দিনের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। বাকি গুলো করেছেন আর্তুরো ভিদাল,মার্টিন ব্রেথওয়েট।

করোনার ধাক্কা কাটিয়ে ১১ জুন থেকে স্পেনে ফিরেছে ফুটবল। তবে বর্তমান চ্যাম্পিয়ানদের ম্যাচ ছিল গতরাতে। আর তাতে দীর্ঘ ৯৮ দিন পর মাঠে ফিরেছিল মেসির বার্সা৷ দর্শকবিহীন
প্রতিপক্ষের মাঠে মার্য়োকাকে হারাতে বেশ বেগ পেতে হয়নি কাতালানদের। লিওনেল মেসির খেলা দেখে মনে হয়নিই তিন মাস খেলা হয়নি ফুটবল। ব্যক্তিগত একটা রেকর্ডও লিখেছেন নিজের নামের পাশে। লা লীগার ইতিহাসে একমাত্র ফুটবলার হিসেবে টানা ১২ মৌসুম লী লীগায় ২০ গোল করার কীর্তি দেখিয়েছেন ফিফা দ্য বেস্ট।

ম্যাচ শুরুর ৬৫ সেকেন্ডে জর্ডি আলবার পাসে গোল করে বার্সাকে এগিয়ে দেন আর্তুরো ভিদাল৷ এরপর ৩৭ মিনিটে মেসির আচমকা হেড থেকে পাওয়া বলে বার্সেলোনার জার্সিতে প্রথম গোল করে ২-০ গোলের লিড এনে দেন মার্টিন ব্রেথওয়েট। দ্বিতীয়ার্ধের ৭৯ মিনিটে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির দুর্দান্ত এক পাস থেকে গোল করে জর্ডি আলবা। অতিরিক্ত সময়ে ৩ মিনিরে লুইস সুয়ারেজের পাস ধরে জালে বল জড়ান খুদে জাদুকর মেসি৷ ব্যস ৪-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ছে কিকে সেতিয়েনের দল।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close