বাংলাদেশ

মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুবনেতা সেলিম উদ্দীন মামুন |

চট্টগ্রামের সর্বস্তরের জনগণকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীনের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবলীগের অন্যতম সংগঠক, বাংলাদেশ ‘ল’ স্টুডেন্টস ফেডারেশনের সাবেক সহ-সভাপতি, চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের (২০০১-০২) সাবেক জি.এস, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদের সাবেক জি.এস, সাবেক ছাত্রনেতা সেলিম উদ্দীন মামুন। তিনি করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনের আহবান জানিয়েছেন। পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহবান রেখেছেন।

ঈদ উপলক্ষে দেয়া এক বিশেষ বার্তায় সেলিম উদ্দীন মামুন আরো জানান, ‘ অন্যান্য বারের তুলনায় এবার কঠিন সময়ের মধ্য দিয়ে চট্টগ্রামবাসী ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে দেশের মধ্যে করোনা হটস্পট খ্যাত এই চট্টগ্রাম জেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়। এই চট্টগ্রামবাসীর জন্য দিনরাত জীবনের মায়া ত্যাগ করে খেটে যাচ্ছেন চট্টগ্রামেরই মানবিক মেয়র প্রিয় নেতা আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন ভাই। উনার অক্লান্ত পরিশ্রম ইতিমধ্যেই সারা চট্টগ্রাম জুড়ে ব্যপক প্রশংসা কুড়িয়েছে। তিনি দিনরাত আপামর মানুষের তরে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সবাইকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।’

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে জানিয়ে অগ্রীম ‘ঈদ মোবারক’ জানিয়েছেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close