রাজনীতি

মুজিব শতবর্ষে বৃক্ষরোপণ করেছে পাবনা জেলা ছাত্রলীগ

‘মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃক্ষরোপণ করছে পাবনা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ফিরোজ আলী ও সহ-সভাপতি মেহেদি হাসানের নেতৃত্বে একঝাঁক নেতাকর্মী।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশকে প্রাকৃতিক দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য মুজিব শতবর্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় পাবনা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ফিরোজ আলী ও সহ-সভাপতি মেহেদি হাসানের নেতৃত্বে আজ পাবনার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে পরিবেশের ভারসাম্য রক্ষার্থে ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন করা হয়।

এসময় উপস্থিত নেতাকর্মীরা আজকাল’কে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। মুজিব শতবর্ষে সারা দেশের মতো পাবনা ছাত্রলীগ আগামী তিন মাসব্যাপী জেলার প্রতিষ্ঠানসহ গুরুত্বপূর্ণ স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করবো। জেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীদের আগামী ৩ মাস (আষাঢ়, শ্রাবণ ও ভাদ্র) সময়ের মধ্যে কমপক্ষে ৩ টি (বনজ, ফলদ ও ভেষজ) বৃক্ষ রোপণ করার নির্দেশনা দেয়া হয়েছে।’

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, শিক্ষক সহ পাবনা জেলা ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

Show More

Related Articles

Back to top button
Close
Close