বাংলাদেশ

মিনহাজের উদ্যােগে চলছে মানবতার ভ্রাম্যমাণ গাড়ি

এম.আর.হাসান,সৈয়দপুর প্রতিনিধিঃ দেশের চলমান করোনা পরিস্থিতিতে মানবেতর জীবনযাপন করছে নীলফামারী জেলার নিম্ন আয়ের মানুষ। এদের অনেকে দিন আনে দিন খায়। কোনরকমে দুবেলা দুমুঠো খেয়ে সংসার চালায়। কিন্তু মহামারী করোনার প্রকোপে ইতিমধ্যে অচল প্রায় নীলফামারী জেলার অবস্থা। ফলে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে এই অঞ্চলের খেটে-খাওয়া দিনমজুর শ্রেনীর মানুষ।
.
চলমান ভয়াবহ করোনা পরিস্থিতি মোকাবেলায় গরীব দুঃখী অসহায় মানুষের খাদ্যের যোগানে এগিয়ে এলেন নীলফামারী জেলার কৃতি সন্তান বসুন্ধরা কিংসের সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ। প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে নীলফামারী জেলার প্রত্যকটি উপজেলায় এক সপ্তাহ ধরে কর্মহীন অসহায় গরিব, দুস্থদের মাঝে বিভিন্ন রকম শাক-সবজি বিতরণ করছেন তিনি।
.
ঝড়- বৃৃষ্টিকে উপেক্ষা করে আজ বুধবার সৈয়দপুর উপজেলার বিভিন্ন এলাকার ৩৫০টি পরিবারের মাঝে শাক-সবজি বিতরণ করা হয়েছে। পিকআপ ভ্যানে করে শাকসবজি নিয়ে সপ্তাহজুড়ে বিভিন্ন এলাকায় ও গ্রামে ঘুরে ঘুরে কর্মহীন মানুষের হাতে হাতে প্রতিদিন এই শাক সবজি তুলে দেওয়া হয়।
.
এ সময় বসুন্ধরা কিংসের নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, ফুটবল ক্লাবের (এফসি) ম্যানেজার রূপা হোসাইন, কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু প্রমুখ উপস্থিত ছিলেন। এতে সার্বিক সহযোগিতা করেন বিজয়, সানি,বিশাল, তপু, তুহিন ও সোহান।
.
এ বিষয়ে মিনহাজুল ইসলাম মিনহাজ জানান, নিজের সামর্থ্য অনুযায়ী নীলফামারীসহ বিভিন্ন উপজেলায় প্রতিদিন পিকআপে করে ভ্রাম্যমান সবজি বিতরন কার্যক্রম পরিচালনা করছি। এই বিপদের সময় নিজ নিজ জায়গা থেকে দুস্থদের পাশে দাড়াতে সমাজের বিত্তবানদের অনুরোধ করছি।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close