বাংলাদেশ

বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হারালো আ-লীগ : প্রধানমন্ত্রী

অনলাইন প্রতিবেদক : ধর্ম প্রতিমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হারালো বলে অভিহিত করেছেন প্রধানমন্ত্রী।

এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, তার মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়েছে। আওয়ামী লীগ হারালো তৃণমুল থেকে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষীত সৈনিক। তিনি আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। মহান মুক্তিযুদ্ধের আর্দশ,গণতন্ত্র ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে তার অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।

এসময় সরকার প্রধান ধর্ম প্রতিমন্ত্রীর রুহের মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়া ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। স্পিকার শিরীন শারমিন চৌধুরী সহ সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রীসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শনিবার রাত ১১ টা ৪৫ মিনিটে হার্ট অ্যাটাক করে মারা যাব শেখ আব্দুল্লাহ। রাত ১০ টার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হওয়া সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএম এইচ) ভর্তি করা হয়। পরে তার করোনা পরিক্ষা করার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। পরিক্ষা করা হলে তার মাঝে করোনা শনাক্ত করা হয়। তাকে তার বাড়ি গোপালগঞ্জে নিয়ে দাফন করা হবে।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close