শুভেচ্ছা বার্তারাজনীতি

বগুড়াসহ সমগ্র দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিক |

আগামীকাল পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সমগ্র দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।

আজ এক শুভেচ্ছা বার্তায় সাখাওয়াত হোসেন শফিক বলেন, প্রতিবছর এক মাসব্যাপী সিয়াম সাধনার মাধ্যমে সুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আমাদের জীবনে মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে আসে ঈদ-উল-ফিতরের আনন্দঘন একটি মুহুর্ত। ঈদ-উল-ফিতর আমাদের ধনী-গরিব, উঁচু- নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করেন। ঈদ-উল-ফিতরের ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই সুযোগকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই বাংলাদেশ-কে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারীর আঘাতে এই বছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে আমাদের ঈদ আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না। করোনা মহামারীতে সারাবিশ্ব সহ বাংলাদেশের মানুষের মাঝে বিরাজ করছে আতস্ক। তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন, সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ ভাগাভাগি করবো আর সেই আনন্দ থেকে কোন কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের প্রতি আমার আহবান থাকবে তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে এই অভুক্ত মানুষগুলোও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। পরিশেষে আমার নিজ এলাকা বগুড়াসহ সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close