খেলার খবর

ফেইসবুকে তামিম ইকবাল খানের লাইভে আসছেন ভিরাট কোহলি |

তামিম ইকবাল খান বাংলাদেশ ক্রিকেট তো বটেই বহির্বিশ্বের জনপ্রিয় একজন ক্রিকেটার এবং বাংলাদেশ ক্রিকেটের সবথেকে সফল একজন ব্যাটসম্যান । বাংলাদেশ ক্রিকেটের পেছনে খান পরিবারের অবদান বাংলাদেশের মানুষ কখনো ভুলবেনা,চাচা আকরাম খানের হাত ধরে খান পরিবারের ক্রিকেটে আশা এবং খেলে গেছেন বড় ভাই নাফিস ইকবাল খান, বাংলাদেশের প্রথম টেস্ট জয়ী দলের সদস্য বড় ভাই নাফিস ইকবাল খান।
তামিম ইকবাল খান যার ঝুলিতে আছে বাংলাদেশ ক্রিকেট দলের হয়ে তিন ফরমেট মিলিয়ে প্রথম কোন বাংলাদেশীর ১০ হাজার রানের মাইলফলক এবং বর্তমানে তিন ফরমেট মিলিয়ে তার রান সংখ্যা ১৩৩১৬ রান।
৬০ টেস্টে ৯ সেঞ্চুরি আর ২৭ ফিফটি নিয়ে করেছেন ৪৫২৫ রান,একদিনের আন্তর্জাতিক ম্যাচে ২০৪ ম্যাচে ১২ টি সেঞ্চুরি আর ৪৮ ফিফটির সাথে করেছেন ৭০৭৪ রান,ক্রিকেটের বিনোদন খ্যাত টি-টুয়ান্টি ম্যাচ খেলেছেন ৭৭ টি, ১ সেঞ্চুরি আর ৭ ফিফটি নিয়ে রান করেছেন ১৭১৭ রান।
বিশ্বজুড়ে চলছে করোনা ভাইরাসের দাপট আর তার দাপটে থেমে গেছে বিশ্বের সকল ক্রীড়াঙ্গন।
গত ১৬ তারিখ থেকে শুরু হয়েছে জার্মানের ক্লাব ফুটবল প্রতিযোগিতা বুন্দেস লীগ, ধীরে ধীরে সব ক্রীড়া ই মাঠে গড়াবে কিন্ত ক্রিকেট এখনো মাঠে গড়ায়নি,সবখানে চলছে লকডাউন পরিস্থিতি পিছিয়ে নেই বাংলাদেশ ক্রিকেট ও।
এমতাবস্থায় সব ক্রিকেটাররা যার যার ঘরে সময় কাটাচ্ছে পরিবারের সাথে।


এই লকডাউনে বিকল্প পথ বেছে নিয়েছে তামিম ইকবাল খান,সোশ্যাল মিডিয়ায় একের পর এক তারকাকে লাইভে এনে ভক্তদের আনন্দ দিয়ে যাচ্ছেন তামিম ইকবাল খান।
দেশীয় তারকা মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক,রুবেল হোসেন, তাসকিন আহমেদ তাজিম, নাসির হোসাইন, সৌম্য সরকার, মমিনুল,লিটন দাস সহ দেশের সাবেক তারকা খেলোয়াড়েরা ছিলো তার লাইভে,
ব্যাক্তিগত জীবনের নানা অজানা কথা যা দর্শক জানেনা এমন কথা ভক্তদের সাথে শেয়ার করে ভক্তদের আনন্দ দিয়ে যাচ্ছেন।
দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনের তারকাদের নিয়ে আসলেন তার লাইভে, সাউথ আফ্রিকার ক্রিকেটার ফাফ ডু প্লেসিস এর পর নিয়ে আসলেন ভারতীয় তারকা ক্রিকেটার রোহিত শার্মাকে।হঠাৎ আরেকটি আনন্দের সংবাদ দিলেন আগামী ১৮ ই মে রোজ সোমবার রাত ১০ঃ৩০ মিনিটে তার লাইভে আসবেন বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান ভারতীয় তারকা ক্রিকেটার ভিরাট কোহলি। তামিম ইকবাল খান তার অফিসিয়াল ফেসবুক পেইজে এমনটা ই জানিয়েছেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close