রাজনীতি

ফড়িকছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন

“মুজিববর্ষের আহ্বান ৩টি করে গাছ লাগান।” স্লোগানকে সামনে রেখে আগামী তিন মাসব্যাপী (আষাঢ়, শ্রাবণ ও ভাদ্র) সারাদেশে তিনটি করে গাছ লাগানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে প্রাকৃতিক দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য বৃক্ষরোপণের নির্দেশ দেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে নির্দেশ দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটি। বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি জনাব মোঃ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জনাব মোঃ রায়হান রুপু উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন।


আজ (১০ জুলাই) ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের আহ্বানে সমিতিরহাটের বিভিন্ন স্থানে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।এ সময় উপস্থিত ছিলেনঃ সমিতিরহাট ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রুবেল,চট্টগ্রাম(উত্তর)জেলা ছাত্রলীগ নেতা মোঃ রায়হান সোবহান,ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সয়ন দে,সহ-সম্পাদক মোঃ মিজান, কার্যনির্বাহী সদস্য মোঃ নাজিম তালুকদার,ইমন রায়হান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রনেতা সাহাদাত হোসেন টিপু, মোঃ সাকিব,মোঃ শাহাদাত,মোঃ হৃদয়, সম্রাট আকবর,মনজু, রাশেদ,রুবেল দে,রাকিব,আরাফাত,অর্ণব, মুন্না,অমিত,ইফাত,মাসুদ,রিশান,সজিব,ফারুক,জিসান,আসিফ,ইরফান,ফয়সাল,জাবেদ,নোমান, সহ প্রমুখ নেতৃবৃন্দ।।

Show More

Related Articles

Back to top button
Close
Close