সহযোগিতা

ফটিকছড়িতে মেহনতি কৃষকের পাশে আওয়ামী কৃষকলীগ |

মরণব্যাধি করোনা ভাইরাসে থমকে গেছে সারাদেশ। গত ৮ই মার্চ প্রথম করোনা রোগী শনাক্তের পর থেকে সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে জ্যামিতিক হারে দেশে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সংকটময় এ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় জনগণের পাশে থাকার জন্য জনপ্রতিনিধি ও দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবার সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের সাবেক সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মো: মোতাহের হোসেন বাবুল এর নেতৃত্বে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলায় কৃষক লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ফটিকছড়ির বিভিন্ন ইউনিয়নে অসহায় দরিদ্র কৃষকের ধান কাটা কর্মসূচি গ্রহণ করা হয়। জানা যায়, প্রায় ১০ জন কৃষকের ধান কেঁটে দিয়ে ফটিকছড়িতে সর্বমহলে ব্যাপক প্রশংসিত হচ্ছে আওয়ামী কৃষকলীগের নেতৃবৃন্দ।

এই বিষয়ে জানতে চাইলে মোতাহের হোসেন বাবুল আজকাল’কে মুঠোফোনে জানান, ‘দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে এবং আওয়ামী কৃষকলীগের সভাপতি ও সাধারণ-সম্পাদকের দিক-নির্দেশনায় আমি নিজ উপজেলা ফটিকছড়িতে প্রায় ১০ জন কৃষকের ধান কেঁটে বাড়ি পৌঁছে দিয়েছি। ফটিকছড়িতে যদি কোনো কৃষক শ্রমিকের অভাবে ধান কাঁটতে না পারেন তাহলে আমাকে জানাবেন। আমি নেতাকর্মীদের নিয়ে মেহনতি কৃষকের পাশে থাকার চেষ্টা করবো।’

এই ধান কাঁটার কর্মসূচীতে উপস্থিত ছিলেন স্হানীয় আওয়ামী কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close