খেলার খবর

প্রিমিয়ার লীগ ফিরছে আজ ; রাতে ম্যান সিটি-আর্সেনাল ক্ল্যাশ

খেলা ডেস্ক বুন্দেসলিগা, লা লীগা, কোপা ইতালিয়ার পর অবশেষে মাঠে ফিরছে ইংলিশ প্রিমিয়ার লীগও। ঠিক কাটায় কাটায় ১০০ দিন পর আজ ভিলা পার্কে অ্যাস্টন ভিলা ও শেফিল্ড ইউনাইটেড ম্যাচ দিয়ে মাঠে গড়াচ্ছে ফুটবল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই লীগ। রাত ১ : ১৫ মিনিটে বড় ম্যাচে আর্সেনালের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ান ম্যানচেষ্টার সিটি।

করোনাভাইরাসের কারণে এত দিন আপাতত বন্ধ ছিল ইংলিশ প্রিমিয়ার লীগ ও ইংল্যান্ডের সব ধরনের ক্রীড়া আসর। তবে আজ প্রিমিয়ার লীগ দিয়ে আবারও মাঠে ফিরছে ফুটবল। রাতে বিগ ক্ল্যাশে মুখোমুখি হচ্ছে জায়ান্ট ম্যানচেষ্টার সিটি ও আর্সেনাল। মুখোমুখি লড়াইয়ে আর্সেনাল এগিয়ে থাকলেও সর্বশেষ পাঁচ ম্যাচেই জয়জয়কার পেপ গার্দিওলার দলের। লীগ টেবিলে ২৫ পয়েন্ট ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে ইর্য়ুগ্লেন ক্লপের লিভারপুল। অনেকটা ধরা ছোঁয়ার বাইরে সালাহ-মানেরা। আর তাই টানা তৃতীয়বার লীগ জেতা হচ্ছে না সর্বশেষ দুইবারের প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ানদের ।

আর তাই এখন সিটির চোখ চ্যাম্পিয়ানস লীগ জেতা৷ শেষ ষোলোর প্রথম লেগে বার্নাব্যুতে গিয়ে রিয়ালকে ২-১ গোলে হারিয়ে এসেছে সিটিজেনরা। এমন প্রশ্নে সংবাদ সম্মেলনে ম্যান সিটি কোচ পেপ গার্দিওলা জানালেন তিনি এখন সেসব চিন্তা করছেন না। আপাতত আর্সেনাল নিয়ে চিন্তা করছেন তিনি। গার্দিওলা বলেন, সত্যিই হল এখন রিয়াল মাদ্রিদ বা চ্যাম্পিয়ানস লীগ নিয়ে কোনো চিন্তা নেই।সাধারণত আমি ম্যাচ খেলা বা ধারণাগুলি অনেক বেশি চিন্তা করে প্রস্তুত করি না (এগিয়ে)।
আমি যা ভাবছি তা হল আর্সেনাল এবং তারপরে আমরা কীভাবে পরবর্তী ম্যাচ এবং বার্নলের বিপক্ষে খেলব তা নিয়ে আগাবো।

সিটি-আর্সেনাল ম্যাচের আগে বাংলাদেশ সময় রাত ১১ টায় শেফিল্ড ইউনাইটেডকে আতিথ্য দিবে অ্যাস্টন ভিলা।

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close