সহযোগিতা

প্রায় শতাধিক অসহায় পরিবারের পাশে সীতাকুন্ড পৌরসভা ছাত্রলীগ |

সীতাকুন্ড পৌরসভা ছাত্রলীগ এর প্রচার সম্পাদক ও রাজনৈতিক অঙ্গনে আলহাজ্ব দিদারুল আলম (এম.পি)’র সান্নিধ্যে থাকা এই প্রগতিশীল ছাত্রনেতার রাজনৈতিক পথচলায় দীর্ঘ ৯ বছর অতিক্রান্তে, সীতাকুন্ড জনপদে বিশেষ পদচারণা পরিলক্ষিত। পরিপ্রেক্ষিতে, এই সংকটময় মুহূর্তে অসহায়, দুস্থ ও গরীবের পাশে তার নীরব সমর্থন জানা যায়। ইতোপূর্বে, তিনি তার রাজনৈতিক সহযোদ্ধাদের মাধ্যমে সীতাকুন্ড উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় শতাধিক দুস্থ পরিবারের মাঝে পারিবারিক ও সরকারি-বেসরকারি সাহায্য পৌঁছে দিতে সক্ষম হয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে মৃন্ময় বসাক (অর্প) বলেন, আমার রাজনীতির মুখ্য উদ্দেশ্যই হলো মানুষের পাশে থাকা এবং তরুণ ছাত্র সমাজকে সততার সাথে মুজিব আদর্শে জনমুখী করা। সকলের আশির্বাদ আর ভালবাসাই আমার রাজনৈতিক অনুপ্রেরণা। যদিও আমি একজন ছাত্র; অসহায়ের পাশে দাঁড়ানোর মত তেমন কোন সামর্থ্যই আমার নেই তবে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমি আমার অবস্থান থেকে কাজ করার চেষ্টা করছি। আমি সীমিত আকারে পারিবারিক সহযোগিতা এবং পাশাপাশি সরকারি ও বেসরকারি বিভিন্ন সাহায্য সংগ্রহ করে এলাকার নিম্ন মধ্যবিত্ত পরিবারে পৌঁছাতে চেষ্টা করছি। আমার এই প্রাত্যহিক কর্মকান্ড সম্পর্কে জননেতা আলহাজ্ব দিদারুল আলম (এম.পি) সম্পূর্ণ রূপেই অবগত রয়েছেন এবং সীতাকুন্ডের জননন্দিত উপজেলা নির্বাহী অফিসার বাবু মিল্টন রায় প্রতিনিয়তই আমাকে বিশেষ সহযোগিতা করে যাচ্ছেন।

তার ভাষ্যমতে, তিনি পর্যায়ক্রমে বিভিন্ন ধাপে তার সহযোদ্ধা সীতাকুন্ড পৌরসভা ছাত্রলীগ এর উপ-প্রচার সম্পাদক তন্ময় সোম, ছাত্রবৃত্তি সম্পাদক প্রমিত মিত্র (রাহুল) ও ছাত্রনেতা ইমন দে এর মাধ্যমে সীতাকুন্ড পৌরসভা এলাকা-সহ বারৈয়াঢালার বহরপুর ও মোহন্তবাড়ী এলাকা, ছোট কুমিরা, বড় কুমিরা ও শীতলপুর এলাকায় সংগৃহীত খাদ্য পৌঁছে দিয়েছেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close