রাজনীতি

ছাত্রলীগ নেতা সাব্বির এর নেতৃত্বে আনোয়ারা উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচি

বৈশ্বিক বিরূপ জলবায়ু পরিবর্তন মোকাবেলা করতে মুজিব বর্ষের অন্যতম কর্মসূচি অংশ হিসেবে মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান স্লোগানকে সামনে রেখে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া কর্মসূচী অনুযায়ী ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় মুজিব শতবর্ষ উপলক্ষে তিনমাস ব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়নে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মো আবু তাহের এর নির্দেশনা অনুযায়ী আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।
এই বিষয়ে আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা মো সাব্বির রহমান সাব্বির জানান পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য প্রতিটি ছাত্রলীগের উচিত বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা।এবং পরিবেশ ও দেশের ভারসাম্য রক্ষা করা।তিনি আরো বলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মো আবু তাহের এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আরেকুর রহমান আরেক এর নির্দেশে আমরা আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ এই বৃক্ষরোপণ সম্পন্ন করি।

এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগ নেতা জনি চৌধুরি,আজিজুর রহমান,রায়হান কবির চৌধুরী ইবু, মো ইরফান, মো আরমান, নাজিম,রাজু।

Show More

Related Articles

Back to top button
Close
Close