রাজনীতিসহযোগিতা

ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক সংস্কার

আজ-কাল প্রতিবেদক :বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের সংস্কার কাজ দীর্ঘদিন বন্ধ থাকায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে দুই উপজেলার লাখো বাসিন্দাকে।করোনার প্রাদুর্ভাবে রাস্তার নির্মাণ কাজ বন্ধ থাকায় চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে এ পথে যাতায়াতকারীদের। রাস্তায় বড় বড় গর্ত আর কাঁদা পানির কারণে ব্যাহত হচ্ছে যান চলাচল।জনসাধারণের দুর্ভোগের কথা চিন্তা করে মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন।

ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজার-চন্দরপুর সড়ক সংস্কার
সংস্কার কাজ করছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

সড়কের জলাবদ্ধতা দূরীকরণ ও গর্ত ভরাটের উদ্যোগে নিয়ে রবিবার সকাল থেকে কাজ শুরু করেন মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।ছাত্রলীগের স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কারের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকাবাসী।

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা ও মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাবের আহমদ জানান,সড়ক দিয়ে যাতায়াতকারীদের চলাচলের কষ্ট ও দুভোর্গের কথা চিন্তা করে ছাত্রলীগ নেতাকর্মীরা নিজেদের দায়বদ্ধতা থেকেই এই ক্ষুদ্র উদ্যোগ বাস্তবায়ন করেছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে। আজকের এই বৃষ্টির মধ্যে মহৎ এ কাজের উদ্যোগ নেয়া এবং সম্পন্ন করার জন্য তিনি বিশেষভাবে ধন্যবাদ মাথিউরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মারুফ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম,সাংগঠনিক সম্পাদক জয়নুল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিয়ান সাদাৎ খান অনি ও সাইদুল আলম খান, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ নেতা কবির আহমদ, শাহেদ আহমদ অনিক,হাসান আহমদ,নাহিদ আহমদ সহ ছাত্রলীগ নেতাকর্মীদের।।

Show More

Related Articles

Back to top button
Close
Close