খেলার খবর

চর্তুপান্ডবে শেষ হচ্ছে তামিমের লাইভ শো

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে স্থবির পুরো পৃথিবী। ঘোষিত কিংবা অঘোষিত লকডাউনের মধ্যেই আছে বিশ্বের প্রায় সবকটি দেশ। আবার কিছু কিছু দেশ করোনার ক্রান্তিকাল পেরিয়ে ধীরে ধীরে প্রাণ পেতে শুরু করেছে। যদিও এশিয়ার দেশগুলোর অবস্থা খুব একটি ভালো পর্যায়ে নয়। প্রতিদিনই বাড়ছে মৃতের সংখ্যা, বাড়ছে আক্রান্তের সংখ্যাও।

কোভিড-১৯ বা করোনা ভাইরাসের কারণে অস্থিতিশীল পরিবেশে ঘরবন্ধী মানুষকে বিনোদিত করার জন্য প্রায় সবদেশের সেলিব্রেটিরা কোন কোন উপায়ে তাদের ফ্যানদের জন্য কিছু করে যাচ্ছেন। যেমন বাংলাদেশ ক্রিকেট দলের হার্ডহিটিং ওপেনার তামিম ইকবাল খান শুরু করেছিলেন একটি ফেইসবুক লাইভ শো। যেখানে বিশ্বের বাঘা বাঘা ক্রিকেটারদের পাশাপাশি দেশের সেরা তারকাদের নিয়ে তিনি ঘন্টাখানেকের লাইভ আড্ডা। দেশীয় তারকাদের মধ্যে এ পর্যন্ত তামিমের লাইভ শো তে অথিতি হয়ে এসেছেন- মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মোর্ত্তজা, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন, মুমিনুল হক, সৌম্য সরকার, লিটন দাস, তাইজুল ইসলাম, খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদীন নান্নু এবং আকরাম খান। এবং বিদেশী তারকাদের মধ্যে ছিলেন- রোহিত শর্মা, ফাফ ডু প্লেসিস, বিরাট কোহলি, ওয়াসিম আকরাম ও কেন উইলিয়ামসন।

দীর্ঘ প্রায় মাস জুড়ে একের পর এক চমক দিয়ে দর্শকদের বিনোদিত করে আজ সেই লাইভ সেশনের ইতি টানছেন এই ক্রিকেটার। শেষ পর্বে অতিথি হিসেবে থাকছেন বাংলাদেশ ক্রিকেটের চার মহারথী। মাশরাফী বিন মোর্ত্তজা, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদকে সাথে নিয়ে আজ রাত সাড়ে দশটায় আড্ডায় মেতে উঠবেন চট্রগ্রামের খান সাহেব।পঞ্চপান্ডবকে নিয়ে নিজের লাইভ সেশন শেষ করার ইচ্ছে থাকলেও ব্যক্তিগত কারণে লাইভে অংশগ্রহন করছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close