বাংলাদেশ

গোয়াইনঘাটে অসহায়দের মাঝে আর্থিক সাহায্য ও মাস্ক বিতরণ করেন আ’লীগ নেতা গোলাপ

গোয়াইনঘাট প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের লকডাউন নির্দেশনা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যক্তিগত তহবিল থেকে অসহায় জনসাধারণের মধ্যে আর্থিক সাহায্য ও মাস্ক বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব গোলাপ মিয়া।

সকাল থেকে উপজেলার ফতেহপুর ইউনিয়ন ও ডেউবাড়ি ইউনিয়নের চৌমুহনী বাজার, বিন্নাকান্দি বাজার, বাংলা বাজার, ফতেহপুর বাজার,ডেউবাড়ি বাজার,হাকুর বাজার এলাকায় সহ বিভিন্ন গ্রামে নিজে উপস্থিত থেকে আর্থিক সাহায্য প্রদান করেন। পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম হিসেবে সকলের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।

বিতরণকালে আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদেরকে আতঙ্কিত না হয়ে, সচেতন থাকতে হবে। পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পাশে আছেন। সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা ও সচেতনতায় এই সংক্রমণ প্রতিরোধ সম্ভব হবে।

এসময় তার সাথে ছিলেন- গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব মাস্টার মোঃ ইসমাইল আলী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জনাব মোঃ শাহাব উদ্দিন, ডেউবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ শহিদ উল্লাহ, সাধারণ সম্পাদক জনাব মোঃ মিছবা উদ্দিন মিছবাহ,
আরও উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের ইমরান আহমদ, আবু তায়েফ, সাহাদ উদ্দিন, আসাদ হোসেন শাকিল সহ নেতৃবৃন্দ।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close