বাংলাদেশব্রেকিং নিউজ

কোভিড নাইন্টিনে আক্রান্ত সাভারের ইউএনও পারভেজুর রহমান

মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাভার উপজেলার ইউএনও পারভেজুর রহমান। ফেসবুকে এক পোস্টে নিজের দ্রুততা সুস্থ কামনা করেছেন তিনি।

করোনা ভাইরাসে বিপর্যস্ত পুরো বিশ্ব। চার দেয়ালে বন্দী মানুষ। জনজীবন প্রায় স্থবির। এই সংকটে সবচেয়ে বেশি বিপর্যয়ে পরেছেন দিন আনে দিন খায় মানুষেরা। এই ক্রান্তিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে দিন-রাত পরিশ্রম করে হত-দরিদ্র মানুষের কাছে প্রয়োজনীয় সাহায্য পৌঁছে দিচ্ছেন সাভার উপজেলার ইউএনও পারভেজুর রহমান। বিদেশফেরতদের কোয়ারান্টাইন নিশ্চিত করা,সেচ্ছাসেবক দল গঠন করা, করোনা ভাইরাসে আক্রান্ত এলাকা লকডাউন করা সজ মাঠ পর্যায়ের সব কাজ দায়িত্ব সহকারে করে যাচ্ছেন তিনি।

ধারণা করা হচ্ছে মাঠ পর্যায়ের এমন সক্রিয় অংশগ্রহণ থেকে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এছাড়া চিকিৎসক, পুলিশ ও গার্মেন্টস শ্রমিক সহ ২৯ গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে সাভারে মোট আক্রান্তের সংখ্যা ৩৯১ জন। গতকাল মঙ্গলবার এই তথ্যটি নিশ্চিত করেন উপজেলা প্রশাসন।

সূত্র থেকে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সায়েমুল হুদা বলেছেন, পারভেজুর রহমানের মাঝে করোনা ভাইরাসের কোনো উপসর্গ নেই। অনেক মানুষের সাথে মাঠ পর্যায়ে মেশার কারণে তার করোনা ধরা পড়েছে। বর্তমানে তিনি তার বাসভবনে আইসোলেশনে আছেন। অবস্থার অবনতি হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে পারভেজুর রহমান এসময় তার দ্রুত সুস্থ কামনা করে বলেন, আমি শীঘ্রই আপনারা সবার মাঝে ফিরে আসবো। আমার শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও ভালোবাসায় দ্বারা সুস্থ হয়ে ফিরবো।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close