বাংলাদেশস্বাস্থ্য

কুমিল্লার বরুড়া উপজেলায় দুইজনের কোভিড-১৯ সনাক্তকরণ পরিক্ষার ফলাফল নেগেটিভ

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ১৪ নং লক্ষীপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দুজনের কোভিড-১৯ এর ফলাফল নেগেটিভ এসেছে । গত মার্চ মাসের প্রথম দফায় লকডাউন শুরু হওয়ার পূর্বে জরুরি কাজে লক্ষীপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নলুয়া চাঁদপুর গ্রামের বাসিন্দা কেফায়েত উল্লাহর মা কমলা বেগম(৬০) এবং কমলা বেগমের ছোট মেয়ের সন্তান সিয়াম আহমেদ(১২) গাজীপুর জেলায় কমলা বেগমের ছোট মেয়ের বাসায় আসেন। তারা দীর্ঘ দেড় মাসের উপর গাজীপুর জেলায় অবস্থান করছিলেন। এমতাবস্থায় গত ৯ এপ্রিল (শনিবার) গাজীপুর তার মেয়ের বাড়ি থেকে নিজ গ্রাম কুমিল্লায় ফিরে আসেন।
নিজ গ্রামে আসার সাথে সাথেই তার ছেলে কেফায়েত উল্লাহর তত্বাবধানে কেফায়েত উল্লাহর মা কমলা বেগমকে এবং তার ভাগিনা সিয়াম আহমেদকে হোমকোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করেন কেফায়েত উল্লাহ নিজেই। সেই সাথে বরুড়া উপজেলার প্রশাসনের তত্ত্বাবধানে তাদের উভয়কেই লকডাউন নিশ্চিত করে। কেফায়েত উল্লাহর সাথে কথা বলে জানা গেছে কেফায়েত উল্লাহ
গত ১০ এপ্রিল (রবিবার) তার মা এবং ভাগিনাকে নিয়ে কোভিড-১৯ পরীক্ষার জন্য বরুড়ায় সরকারি হাস্পাতালে নিয়ে যান।

১২ এপ্রিল (রবিবার) বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১৪ নং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলামকে জানানো হয় কমলা বেগম এবং তার নাতি সিয়াম আহমেদ কোভিড-১৯ সনাক্তকরণ পরিক্ষায় তাদের ফলাফল নেগেটিভ এসেছে। পরবর্তীতে স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে তাদের লকডাউন ছেড়ে দেন।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close