বাংলাদেশ

কাণ্ডজ্ঞানহীন কথা বলেছেন স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তা ; কাদের

অনলাইন প্রতিবেদক : করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল কালাম আজাদের বক্তব্যকে অদূরদর্শী ও কাণ্ডজ্ঞানহীন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ তার নিজ বাসায় নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন।

স্বাস্থ্য অধিদপ্তরের শীর্ষ কর্মকর্তার এমন বক্তব্য বিস্ময় ও হতাশা প্রকাশ করে ওবায়দুল কাদের এসময় বলেন, সরকার যখন দিনরাত পরিশ্রম করে মানুষের মনোবল চাঙা রাখার নিরলস প্রয়াস চালিয়ে যাচ্ছে। ঠিক তখন স্বাস্থ্য বিভাগের কোনো কোনো কর্মকর্তার করোনার আয়ুষ্কাল নিয়ে অদূরদর্শী ও কাণ্ডজ্ঞানহীন বক্তব্য জনমনে হতাশা তৈরি করেছে।

করোনার এই সংকটে চিকিৎসক সহ সম্মুখযোদ্ধা ও সংশ্লিষ্ট সকলকে ধৈর্য রাখার অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার সরকার অন্যায়কে প্রশয় দেয় না। অন্যায়কারী যতই ক্ষমতাশালী হোখ তার রেহাই নেই। করোনাভাইরাসে এখন পর্যন্ত মারা যাওয়া সকল ফ্রন্ট লাইনারদের কথা স্মরণ করে খুলনায় এক চিকিৎসক খুন হওয়ায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সেতুমন্ত্রী।

পরে বর্তমানে লকডাউন কার্যকর করতে আওয়ামী লীগের সাহায্য কামনা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব সব সংকট কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ ।




Show More

Related Articles

Back to top button
Close
Close