শুভেচ্ছা বার্তা

কাকতালীয়ভাবে বাবা-ছেলের জন্মদিন একইদিনে, দোয়া চেয়েছেন বাবা শেখ সাইফ সরওয়ার বাবু

আজ ১২ই জুলাই রবিবার চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা শেখ সাইফ সরওয়ার বাবুর ৪০তম জন্মদিন। তিনি ১৯৭৯সালের ১২ই জুলাই চট্টগ্রামের মুরাদপুরে ঐতিহ্যবাহী এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। কাকতালীয় ভাবে, ২০০৭ সালের ১২ই জুলাই জন্মগ্রহন করেন তার বড় ছেলে শেখ সাজিদ সরওয়ার। আজ শেখ সাজিদ সরওয়ার এর ১৩তম জন্মদিন।

তিনি তার ও ছেলের জন্মদিন উপলক্ষে সকলের কাছে দোয়া চেয়েছেন।

এসময় তিনি আজকাল’কে বলেন, ‘আমার জীবনের শ্রেষ্ঠ উপহার ও মূলধন হলো মানুষের ভালোবাসা ও দোয়া। আমি সকলের বন্ধু, শুভাকাঙ্ক্ষী ও ভালবাসার মানুষ হতে চাই। কারো সাথে শত্রুতা কিংবা বৈরিতা চাই না। আজ আমার জন্মদিন, জন্মদিনে সকলের কাছে অনুরোধ রইলো- করোনার এই সংকটকালীন মুহুর্তে আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে জীবিকার তাগিদে জীবনের পথচলা অবহ্যত রাখুন। আমাদের সকলের চেষ্টায় আমরা জননেত্রী শেখ হাসিনার সুনিপুণ নেতৃত্বে করোনার এই দূর্যোগ মোকাবেলা করতে সক্ষম হবো। সেই সাথে আজ আমার বড় ছেলে শেখ সাজিদ সরওয়ার এর ১৩তম জন্মদিন। আমি সকলের কাছে আমি এবং আমার ছেলের জন্য দোয়া কামনা করছি। ইনশাআল্লাহ্ আমরা সকলে আবার সুস্থ পৃথিবীতে মিলিত হবো।’

উল্লেখ্য, শেখ সাইফ সরওয়ার বাবু এবং উনার ছেলে শেখ সাজিদ সরওয়ার এর জন্মদিনে ফুলেল শুভেচ্ছো ও শুভ কামনা জানিয়েছেন উনার রাজনৈতিক অগ্রজ, বন্ধু, সহযোদ্ধা, অনুজ সহ অসংখ্য গুণগ্রাহী। ‘আজকাল’ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভ কামনা জানাচ্ছি।

Show More

Related Articles

Back to top button
Close
Close