বাংলাদেশব্রেকিং নিউজ

করোনা সন্দেহে মানসিক ভারসাম্যহীন নারীকে বাড়ি থেকে বের করে দিলেন স্বজনরা (ভিডিওসহ)

মহামারী করোনা ভাইরাসের তাণ্ডবে আতঙ্কে দিন কাটছে দেশবাসীর। এরকম অঘোষিত লকডাউনে রেখেছে প্রশাসন। বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে যেতে রয়েছে নিষেধাজ্ঞা। সচেতনায় মাঠে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনিও। এরই মধ্যে রোববার রাতে পটুয়াখালীতে ঘটেছে একটি মর্মান্তিক ঘটনা। শরীরে জ্বর থাকায় মানষিক ভারসাম্যহীন এক নারীকে বাড়ি থেকে বের করে দিয়েছেন তার পরিবারের লোকজন।

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদর ইউনিয়নের উনিশ নম্বর গ্রামের মৃত নূর হোসেন হাওলাদারের মেয়ে রেনিস বেগম মালা (৪২)। বসবাস করেন ঢাকার মুগদা থানার উত্তর মুগদাপাড়ায়। সপ্তাহ খানেক পূর্বে ঢাকা থেকে সৎভাই জসিম হাওলাদারের বাড়িতে আশ্রয় নেন রেনিস। ঢাকা থেকে ফেরার পর থেকেই তার শরীরে জ্বর ছিল। সে কারণে করোনা সন্দেহে রেনিসের স্বজন ও স্থানীয় কয়েকজন তাকে বাড়ি থেকে বের করে দেন। এরপর থেকে খালগোড়া বাজারের চৌরাস্তার অবস্থান করছেন তিনি।

রেনিসের স্বজনরা জানান, বেশ কয়েকদিন থেকেই স্বামী পরিত্যক্তা রেনিস বেগম। স্বামীর সাথে দুরত্বের কারণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। ঘর থেকে বের করে দেয়ার পর থেকে খোলাগড়া বাজারের একটি দোকানের সামনে কাতরাচ্ছেন রেনিস।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান বলেন, ‘ঘটনাটি শুনে আমি তাৎক্ষণিক খোঁজ নিয়েছি। তার ভাইয়ের সঙ্গে কথা বলেছি। রাতে তার খাবারের ব্যবস্থা করেছি। ডাক্তারের সঙ্গেও কথা বলেছি। সোমবার সকালে তাকে এখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হবে। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হবে।

https://youtu.be/faBPiQus_YY
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close