রাজনীতি

করোনা সংকটে মানুষকে সচেতন করছে যশোর জেলা ছাত্রলীগ

দিনদিন দেশে করোনা ভাইরাসের পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠেছে। প্রতিদিন অসংখ্য লোক করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার অভাব লক্ষ করা যাচ্ছে।

এদিকে যশোরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য’র নির্দেশে সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন ও সতর্ক করার লক্ষে সচেতনতা মূলক মাইকিং ও মাস্ক বিতরণ করেছে যশোর  জেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম বনি। এ সময় আরও উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা ছাত্রলীগ নেতা মির্জা তমাল।

এই বিষয়ে যশোর জেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম বনি আজকাল’কে বলেন, ‘দেশে করোনা ভাইরাসের পরিস্থিতি ক্রমেই ভয়াবহ হয়ে উঠছে। তাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে মানুষকে সচেতন করতে সচেতনতা মূলক মাইকিং ও মাস্ক বিতরণ করেছি। আমাদের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে। ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিল,আছে,থাকবে।’

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে যশোরে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী আরো জানান, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় যশোরের প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে।’

উল্লেখ্য, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে যশোর জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বনি ও অভয়নগর উপজেলা ছাত্রলীগ নেতা মির্জা তমাল অসংখ্য দরিদ্রের মাঝে ত্রাণ বিতরণ,পবিত্র রমজান মাসে ইফতার বিতরণ, সেহরিতে মাইকিং,লিফলেট ও মাস্ক বিতরণ সহ নানা কর্মকান্ড পরিচালনা করেছে।

Show More

Related Articles

Back to top button
Close
Close