সহযোগিতা

করোনায় সীতাকুন্ড পৌর সদরে মানবিক সেবা দিচ্ছে ছাত্রলীগ

কোভিড-১৯ সংক্রমণে সারা দেশের এই ভয়াবহ পরিস্থিতির সাথে তাল মিলিয়ে সীতাকুন্ড পৌরসভা এলাকায়ও আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে।

অপর দিকে মানব সেবায় ব্রতী হয়ে দীর্ঘ ৩ মাস যাবত পিঠাপিঠি ভাবে আত্ম-মানবিক কাজ করে যাচ্ছেন এই দুই রাজনৈতিক সহযোদ্ধা, সীতাকুন্ড পৌরসভা ছাত্রলীগ এর উপ-প্রচার সম্পাদক তন্ময় সোম ও ছাত্রবৃত্তি সম্পাদক প্রমিত মিত্র। রাজনৈতিক অঙ্গনে তারা আলহাজ্ব দিদারুল আলম (এম.পি) মহোদয়ের অনুসারী।

সেই শুরু থেকে আজ পর্যন্ত পৌর সদরে তারা ব্যক্তিগত-সহ সরকারি ও বেসরকারি এবং বিভিন্ন প্রতিষ্ঠানের সহযোগিতা সমূহ ধাপে ধাপে নিম্ন মধ্যবিত্ত পরিবারে পৌঁছে দিচ্ছেন।

এছাড়াও আলহাজ্ব দিদারুল আলম এমপি মহোদয়ের সহযোগিতায় উপজেলা ছাত্রলীগ এর ১নং যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দীনের তত্ত্বাবধানে পৌর সদরে ফ্রি সবজির বাজারে সবজি বিতরণ কর্মসূচী সহ ইফতার বিতরণ কর্মসূচীতেও তারা যোগদান করেছিলেন। পাশাপাশি, জনসচেতনতায় প্রশাসন ও বাজার কমিটির নেতৃবৃন্দের সাথে ছাত্রলীগ টীম হিসেবেও রাজপথে দীর্ঘদিন ধরেই কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে প্রমিত বলেন, ‘আমি এবং তন্ময় আমাদের রাজনৈতিক সূচনালগ্ন থেকেই একসাথে কাজ করে আসছি। আমাদের রাজনীতির মূল উদ্দেশ্য এলাকার মানুষের পাশে থাকা। সেই লক্ষ্যেই, আমরা প্রতিনিয়ত আত্ম-মানবিক কাজে নিজেদের জড়িত রাখছি। জানি না, কতদিন এভাবে নিজেদের সুস্থ রেখে কাজ করে যেতে পারবো তবে কথা দিচ্ছি, জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক আমৃত্যু এলাকাবাসীর পাশে থেকে আমরা কাজ করে যাব।’

Show More

Related Articles

Back to top button
Close
Close