শুভেচ্ছা বার্তা

এলএলবি ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন রওশন ইকবাল শাহী ।

বাংলাদেশ ছাত্রলীগ যশোর জেলা শাখার সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী এল এল বি পরীক্ষায় দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হয়েছে। রওশন ইকবাল শাহী এস এম আর ‘ল’ কলেজ, যশোর থেকে এল এল বি করেছেন।২০১৭-২০১৮ সেশনে এল এল বি পরীক্ষায় অংশগ্রহণ করে ৮০০ নম্বরের পরীক্ষায় ৩৬০ নম্বর পেয়ে দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হয়েছেন রওশন ইকবাল শাহী।

রওশন ইকবাল শাহী যশোর জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিলেন এবং সরকারি এম এম কলেজ যশোর ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। রওশন ইকবাল শাহী দীর্ঘদিন ছাত্র রাজনীতির সাথে জড়িত থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজে অংশগ্রহণ করেছেন। ছাত্র প্রতিনিধি হিসেবে রওশন ইকবাল শাহীর জনপ্রিয়তা সরকারি এম এম কলেজ থেকে বৃহত্তর যশোর জেলায় তার সুনাম রয়েছে।

রওশন ইকবাল শাহী এল এল বি পরীক্ষায় দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হওয়ায় সরকারি এম এম কলেজ যশোর এর বিভিন্ন শিক্ষার্থী অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন মহলের গুণগ্রাহী মানুষ।

এ ব্যাপারে রওশন ইকবাল শাহীর কাছে জানতে চাইলে তিনি আজকাল কে বলেন , ‘শিক্ষাই জাতীর মেরুদন্ড’ এই চিন্তা সবাইকে করতে হবে। আমরা যারা ছাত্র রাজনীতি করি তাদেরকে অবশ্যয় শিক্ষিত এবং বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হতে হবে ।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close