বাংলাদেশ

আলোর দিশারী সনাতনী যুব পরিষদ আলোচনা সভা; বৃক্ষ রোপন ও প্রসাদ বিতরণ

“সঠিক ধর্ম দর্শনে চলুক জীবনের গতি,মানব সেবার লক্ষ্য হোক জীবনের ব্রতী”।এই মূল নীতিকে বিশ্বাস করে আজকে “আলোর দিশারী সনাতনী যুব পরিষদ” এর সাংগঠনিক কার্যক্রমের শুভারম্ভ হয়।সংগঠনের শুভারম্ভ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি,আলোচনা সভা,অসহায় মানুষের মাঝে প্রসাদ বিতরণের আয়োজন করা হয়।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আদিত্য দাশ(জয়)ও সঞ্চালনা করেন পিয়াল দাশ এবং বৃক্ষরোপণ কর্মসূচির সমন্বয় করেন শংকর শীল।

অনুষ্ঠানের শুরুতে জগতের সকল প্রাণীর সুস্থ্যতা কামনায় ও এই মহামারী থেকে সকলকে রক্ষা করার জন্য প্রার্থণা করা হয় এবং মহামারীর মৃত ব্যক্তিদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন ও গীতা স্লোক পাঠ করা হয়।

সঞ্চালক পিয়াল দাশ সংগঠনের মূল উদ্দেশ্য ও লক্ষ্য সম্পর্কে সকলকে অবগত করেন এবং উক্ত অনুষ্ঠানের সভাপতি আদিত্য দাশ(জয়) উল্লেখিত লক্ষ্য এবং উদ্দেশ্য বাস্তবায়নের বিষয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে সমাপনী বক্তব্য দেন।

উক্ত আলোচনা সভায় বক্তব্য দেন নয়ন শীল,পিয়াল আইচ শান্তু,সৈকত বিশ্বাস(সানি),নিলয় চৌধুরী(শুভ),নিঝুম পারিয়াল রাজ,শুভ চৌধুরী,অভিষেক ভট্টাচার্য,রনি দে,নয়ন কানুঙ্গ,বিষু সাহা,প্রনয় দাশ,হৃদয় দাশ,সুব্রত দাশ,শুভ দাশ,হৃদয় সেন,সৌরভ বিশ্বাস এবং পিয়াল দে।

আলোচনা সভা শেষে বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে শ্রী শ্রী রক্ষা কালী মন্দির প্রাঙ্গনে সংগঠনের সকলের উপস্থিতিতে বৃক্ষ রোপণ করা হয় এবং পরবর্তীতে অসহায় মানুষের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

[অনুষ্ঠান সম্পাদনের ক্ষেত্রে সকলের স্বাস্থ্যবিধির সচেনতার স্বার্থে হ্যান্ড স্যানিটাইজ এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মানা হয়েছে।]

Show More

Related Articles

Back to top button
Close
Close