সহযোগিতা

আম্ফানে ক্ষতিগ্রস্থ বিধবা মায়ের ঘর সংস্কার করল ঝিনাইদহ জেলা ছাত্রলীগ

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই মানবিক কাজের মাধ্যমে নিজেদের ফেলে আসা সোনালী অতীতের জানান দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। অদৃশ্য এই শক্তির বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে সবখানেই সমান ভাবে বিচরণ ছাত্রলীগের। জরুরী খাদ্য সরবরাহ কিংবা লাশ দাফন, কৃষকের পাশে দাঁড়ানো সহ দুর্দান্ত সব কাজে বাহবা কুড়িয়েছে দেশব্যাপী। ছাত্রলীগকে প্রশংসায় ভাসিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী। এবার ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার ৮নং মালিয়াট ইউনিয়নের অন্তর্গত ৭ নং ওয়ার্ডে বিধবা নারীর ঘুর্নিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত হওয়া ঘর সংস্কার করে দিলো ঝিনাইদহ জেলা ছাত্রলীগ।

জানা যায়, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নাসীম রেজা ও সমাজের বিত্তবান লোকের সহযোগিতায় বিধবা নারী পারুল বেগমের আম্ফান ঝড়ে ভেঙ্গে যাওয়া ঘরের পুনঃসংস্কার করা হয়।

এই বিষয়ে জানতে চাইলে নাসিম রেজা আজকাল’কে জানান, ‘করোনা প্রাদুর্ভাবে দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে আমরা ঝিনাইদহ জেলা ছাত্রলীগ শুরু থেকেই মাঠে আছি। এর মাঝে দেশে আঘাত হেনেছিলো ঘুর্নিঝড় আম্ফান। আম্ফানের প্রভাবে বিধবা নারী পারুল বেগমের ঘর ক্ষতিগ্রস্ত হয়। আমরা আজ সমাজের বিত্তশালীদের সহায়তায় উনার ঘর সংস্কার করে দিয়েছি।’

এসময় উপস্থিত ছিলেন ৮নং মালিয়াট ইউনিয়ন ছাত্রলীগের মোহাম্মদ জিহাদ হাসান, এস.কে শাকিল খান, মোঃ রিপন শেখ সহ প্রমুখ।

Show More

Related Articles

Back to top button
Close
Close